বাংলা সিরিয়াল

‘লাভ বিয়ে আজকালের শ্রাবণ একটু বেশিই মনমরা! হরগৌরীর ঐশানীর বেশি সমস্যা ছিলো,তবু সে এতো মনমরা থাকতো না’ লাভ বিয়ে আজকালের নায়িকা নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসায় সদ্য শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল‌’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, শ্রাবণ ও ওমকারের কন্ট্র্যাক্ট ম্যারেজ হয়েছে, নিজের দিদি ও দিদির পরিবারকে বাঁচাতে নিজের স্বপ্ন ভুলে নিজের ভালোবাসা ভুলে এক রকম টাকার কাছে নিজেকে বিক্রি করে দিয়েছে শ্রাবণ। অন্য দিকে ওমঙ্কারের দরকার টাকা, কিন্তু সেই টাকা পেতে গেলে ওমঙ্কারকে নিজের দাদুকে নাত বৌ দেখাতে হবে। এই কারণেই শ্রাবণকে ওমঙ্কার এই প্রস্তাব দেয়। এই প্রস্তাবে বাধ্য হয়েই রাজি হয় শ্রাবণ এরপর বিয়ে করে সে চলে যায় ওমকারের বাড়ি। সেখানে গিয়ে সংস্কারী বৌয়ের মতো সমস্ত দায়িত্ব কর্তব্য পালন করে শ্রাবণ।

লাভ বিয়ে আজকালে এখন দেখা যাচ্ছে যে, অনুষ্কা শ্রাবণকে পার্টির ড্রেস এবং চিঠি পাঠিয়ে ইনভাইট করে পার্টির মধ্যে, এরপর অনুষ্কা শ্রাবনকে অরেঞ্জ জুস বলে অ্যালকোহল খায়িয়ে দেয়। এরপর নেশার ঘোরে শ্রাবন উল্টোপাল্টা বলতে শুরু করে। নিজের জীবনের কথা,নিজের অসহায়তার কথা বলতে শুরু করে,তবে ওমকার আর তার কন্ট্রাক্ট ম্যারেজ হয়েছে এই‌ কথা সে বলে নি। তবে,এই ধারাবাহিক দেখার পর এই ধারাবাহিকের নায়িকার এক্সপ্রেশন নিয়ে প্রচুর সমালোচনা হচ্ছে, কারোর কথায় সে একদমই অভিনয় পারে না,কারোর কথায় সে সব সময় দুঃখ-দুঃখী মুখ করে থাকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “লাভ্ বিয়ে আজ কাল সিরিয়ালে শ্রাবণ চরিত্রটা একটু বেশীই মনমরা।সবসময় দুঃখী দুঃখী একটা ভাব করে থাকে।মানলাম যে,ওর ফ্যামিলিতে অনেক ক্রাইসিস আর বিয়েটা হঠাৎ করে হয়েছে সম্পূর্ণ অচেনা একজন মানুষের সাথে।তাই অ্যাডজাস্টমেন্ট করতে একটু সমস্যা হচ্ছে।কিন্তু তাও এতোটা দুঃখী দুঃখী ভাব করে থাকলেও ভালো লাগে না।

ঐ একই প্রোডাকশনের সিরিয়াল হরগৌরী পাইস হোটেলেও ঐশানীর বিয়েটাও হঠাৎ করেই হয়েছিলো পারিবারিক সমস্যা মেটানোর উদ্দেশ্যে।উপরন্তু ঐশানীকে তো শঙ্করের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কেও ভুল তথ্য দেওয়া হয়েছিলো।কিন্তু ঐশানী তো এতোসবের পরও এতো মনমরা থাকতো না।”

Related Articles