বাংলা সিরিয়াল

একটা সিজনেই বাজিমাত! এক সিজনের বেশি না চললেও আজও দর্শক ভোলেন নি লাবনী সরকারের সঞ্চালিত স্টার জলসার এই গেম শোয়ের কথা!

কথায় বলে কোন একটি কাজ যদি খুব ভালো হয় তাহলে সে কাজটি যদি দীর্ঘদিনের জন্য নাও হয় বা খুব অল্প সময়ের মধ্যে শেষও হয়ে যায় তবুও তা মানুষের মধ্যে বেঁচে থাকে। বর্তমান সময় দেখা যায় অনেক ধারাবাহিক বেশ আসে,চলে, আবার টিআরপির অভাবে ফুরিয়েও যায়, কিন্তু এত ধারাবাহিকের ভিড়ে খুব কম ধারাবাহিক নিয়ে দর্শকরা আলোচনা করেন।

আবার স্টার জলসার দুর্গা,বন্ধন, কিরণমালা, জি বাংলার খেলা, মোহনা,নানা রঙের দিনগুলির মতো খুব কম ধারাবাহিক‌ই আছে যে ধারাবাহিক গুলি শেষ হয়ে যাওয়ার বহু বছর পরেও দর্শকের মনে একই জায়গা দখল করে রয়েছে এবং শেষ হয়ে যাওয়ার অনেকগুলো বছর পার করার পরেও সেই ধারাবাহিকগুলি নিয়ে দর্শক আজ‌ও আলোচনা করেন। বেশিরভাগ সময় দেখা যায় যে একটি ধারাবাহিক যখন চলে তখন সেই ধারাবাহিক নিয়ে আলোচনা হয় আর তারপর শেষ হয়ে যাওয়ার পর সেই ধারাবাহিক নিয়ে যাবতীয় আলোচনা-পর্বও শেষ হয়ে যায়।

কিন্তু কোন ধারাবাহিক যখন শেষ হয়ে যাওয়ার বেশ কিছু বছর পরেও দর্শকের দ্বারা আলোচিত হয় তখন বোঝা যায় ধারাবাহিকটির গুরুত্ব কতখানি ছিলো! যেমন বহু বছর আগে স্টার জলসায় একটি রিয়েলিটি শো হত, সেখানে লাবনী সরকার সঞ্চালনা করতেন, সেই রিয়েলিটি শোতে বিভিন্ন মহিলারা অংশগ্রহণ করত এবং তাদেরকে বিভিন্ন রকম গেম এর মধ্যে পার্টিসিপেট করতে হতো। স্টার জলসা্য সেই গেম শো টির নাম ছিল ‘কন্যে তুই মেগাস্টার’। এই গেম শেষ হওয়ার পর বহুবছর কেটে গেলেও আজও দর্শকদের মধ্যে এই গেম শো নিয়ে একটি উন্মাদনা লক্ষ্য করা যায়।

সব থেকে বড় কথা এই গেম শো টি একটি সিজনের পর আর আসেনি তবুও ওই একটি সিজন নিয়েই দর্শক আজ‌ও আলোচনা করেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“একটা সময় ছিল যখন “দিদি নাম্বার 1” এর সাথে পাল্লা দিয়ে স্টার জলসায় “কন্যে তুই মেগাস্টার” নামক আরও একটি মহিলাদের গেম শো চালু হয়েছিল। ওখানে ট্রান্সপারেন্ট শাড়িতে লাবণী ম্যামের উপস্থিতি গুলো কি সুন্দরই না লাগত। ওনার সুন্দর স্লিম চেহারার গড়ন এবং দারুন অ্যাংকারিং শো মাতিয়ে রাখত। অনেকেই হয়তো ভুলে গেছেন কারন ওটা একটা সিজনের বেশি এগোয়নি॥”

Related Articles