বাংলা সিরিয়াল

উত্তরবঙ্গের বর্ষায় শাহরুখ ম্যাজিকে ভাসলেন দেবের হবু নায়িকা! খালি পায়েই চলেয়া গানে জমিয়ে নাচ মিঠাইয়ের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ করে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গিয়েছেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই তিনি বড় পর্দায় কাজের সুযোগ পান, এখন তিনি দেবের নায়িকা। বর্তমানে প্রধান ছবির শুটিং করবার জন্য উত্তরবঙ্গে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তবে ছবির শুটিংয়ে ব্যস্ত থাকলেও রিল করা বন্ধ হয় নি তার।

শুটিংয়ের ফাঁকে ফাঁকে রিল বানাচ্ছেন তিনি, রিল বানানোর পাশাপাশি তুলছেন ছবিও। উত্তরবঙ্গের বর্ষার সৌন্দর্য দেখে সৌমিতৃষা যে মুগ্ধ সে কথাও তিনি জানিয়েছেন, একই সাথে তিনি জানিয়েছেন তিনি বর্ষা ভালবাসেন, তিনি বৃষ্টির জল গায়ে মাখতে ভালোবাসেন আর ঠিক এই কারণেই শুটের মাঝে সময় পেলেই নানান রকম গানের সুরে রিল বানাচ্ছেন তিনি। সম্প্রতি তাকে জওয়ান ছবির গানে রিল বানাতে দেখা গেলো।

৭ ই সেপ্টেম্বর শাহরুখের জওয়ান ছবি মুক্তি পাওয়ার পর থেকেই শাহরুখ ভক্তদের মধ্যে একটা আলাদা উন্মাদনা দেখা গেছে আর গোটা দেশে ভালোমতো রমরমিয়ে ব্যবসাও করছে এই ছবি, ভোর সাড়ে পাঁচটা থেকে শুরু করে রাত ২:১৫ র শো সবেতেই হল উপচে পড়া ভিড় আর মানুষের মুখে মুখে ঘুরছে এই ছবির গান। এখন জওয়ান ছবির গানে গা ভাসালেন সৌমিতৃষা কুন্ডু। তিনি রিল করে যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে যে, একটি গোলাপি রঙের টি-শার্ট ও জিন্স পরে বৃষ্টির মধ্যে ভিজে নাচ করছেন তিনি, পায়ে কোনো জুতো পরেন নি। খালি পায়ে চলেয়া গানের হুক আপ স্টেপ থেকে বিখ্যাত এসআরকে স্টেপ করছেন তিনি।

এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন,“ শাহরুখ খানের প্রতি আমার ভালোবাসা।” এরপর হ্যাশটাক দিয়ে জাওয়ান এবং চলেয়া লিখেছেন। এই পোস্টে অনেকেই অভিনেত্রীকে তার কাজের জন্য এবং আগামী দিনে আরও বড় কাজ করার জন্য শুভকামনা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles