বাংলা সিরিয়াল

মেঘ আর নীলের মিল হবার চান্স ১০%!কেননা মেঘের যেসব ডায়লগ দেওয়া হচ্ছে এরপর নীলের সাথে মিল কখনোই হতে পারে না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’। একটা সময় যখন মেঘ বারংবার চেষ্টা করে ছিলো গিনির সাথে রূপের বিয়েটা আটকাতে, এই রূপ ছেলেটা যে ভালো নয়, তার যে চরিত্র খারাপ, সেটা বাড়ির লোককে বারবার বোঝানোর চেষ্টা করেছিলো, তখন তার শ্বশুরবাড়ির কোনো লোকই তার কথা শোনে নি, তারা ময়ূরীর মিথ্যে কথাকে বেশি ভরসা করেছিল।

তার কথাগুলো সত্য কি মিথ্যা একবার যাচাই করার প্রয়োজন ও বোধ করে নি, নীল তো বাড়াবাড়ির চূড়ান্ত করে মেঘকে বাপের বাড়িতে বসিয়ে রেখে এসেছিল!

মেঘ কিন্তু সেদিনও নিজের সত্যি থেকে একবারের জন্যও সরে নি। এমনকি গিনির সাথে রূপের বিয়ের সময় আশীর্বাদেও সে বলে ছিলো,এতো চেষ্টা করেও বিয়েটা আটকাতে পারলাম না-সেদিনও তাকে সবাই ভুলই বুঝে ছিলো। এরপর যখন বিয়ের পর গিনি রূপের দ্বারা নির্যাতিত হতে থাকে ও মেঘের সাহায্যেই সে উদ্ধার পায়, তখন গিনি সকলের সামনে এসে ময়ূরীর পর্দা ফাঁস করে। মীনাক্ষী দেবী তখন মেঘকে বরণ করে ঘরে তুলতে চান।

আরও পড়ুন : ইচ্ছে পুতুল শেষ হওয়ার আগে রূপের সাথে ময়ূরীর বিয়েটা হয়ে যাক! দুই শয়তানে মিলবে ভালো বলছেন দর্শক!

কিন্তু তিনি ভুলে যান যে, মেঘেরও একটা আত্ম সম্মানবোধ থাকতে পারে, তার চাওয়াটাই সব নয়! মেঘ কিন্তু মীনাক্ষী দেবীর বরণ থামিয়ে সকলকে যোগ্য উত্তর দিয়ে নীলের বাড়ি থেকে বেরিয়ে চলে আসে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইচ্ছে পুতুলের প্রোমো আর এপিসোড একদম আলাদা হয় জানিনা কেন! প্রোমো তে দেখালো মেঘ ফিরে যাচ্ছে কিন্তু এপিসোডে মেঘ সবাইকে ঝামা ঘষে বাড়ি থেকে বেড়িয়ে এলো, মেঘের আত্মসম্মান ও নিজের প্রতিবাদ টা দারুন লাগলো আজকের এপিসোডে…সবাই কে একদম ধুয়ে দিয়েছে, এতদিন যে পরিমাণ অপমান করেছে সব ফিরিয়ে দিয়ে গেলো মেঘ!

মেঘ আর নীলের মিল হবার চান্স ১০%, কেননা মেঘের যাসব ডায়লগ দেয়া হচ্ছে এরপর নীলের সাথে মিল কখনোই হতে পারেনা,,,মেঘ ও জিষ্ণুর মিল চাই! দারুণ ভাবে মেঘ সবাইকে ঘাড় ধাক্কা দিয়ে চলে যাচ্ছে নীলদের বাড়ি ছেড়ে”

আরও পড়ুন : আবার‌ও সেরা অভিনেত্রী সৌমিতৃষা! অ্যাওয়ার্ড জিতে ইনস্ট্রাই পোস্ট করলেন অভিনেত্রী নিজে!

Related Articles