বাংলা সিরিয়াল

আবার‌ও সেরা অভিনেত্রী সৌমিতৃষা! অ্যাওয়ার্ড জিতে ইনস্ট্রাই পোস্ট করলেন অভিনেত্রী নিজে!

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিলো মিঠাই। ৫৬ বারের‌ও অধিকবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছিলো,এই ধারাবাহিক করেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডু, যদিও মিঠাই তার প্রথম অভিনীত ধারাবাহিক নয়, এর আগে কনে বউ ধারাবাহিকে লিড চরিত্র করেছিলেন তিনি, এ ছাড়া অন্য একটি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন, তবে সেই ধারাবাহিকগুলো সূত্রে তিনি অতটা জনপ্রিয়তা পান নি, যতটা জনপ্রিয়তা তাকে এনে দিয়ে ছিলো মিঠাই।

এই ধারাবাহিকে মিঠাই সিদ্ধার্থর জুটিকে দর্শক ভীষণভাবে আপন করে নিয়ে ছিলেন। এই ধারাবাহিকের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও পান সৌমিতৃষা আর এই ধারাবাহিকই তাকে এনে দেয় দেবের নায়িকা হওয়ার সুযোগ।

আরও পড়ুন : প্রধান নিয়ে আদুরে পোষ্ট করে ও পোস্টারে ঠাঁই হলো না মিঠাই রানীর! পোস্টারে ব্রাত্য‌ই থেকে গেলেন সৌমিতৃষা!

হ্যাঁ, এই ধারাবাহিক শেষ হওয়ার পর বড়পর্দায় প্রথম ব্রেক পান তিনি আর তাও কিন্তু ছোটখাটো কোনো চরিত্র নয়, একেবারে দেবের হিরোইনের চরিত্রে প্রধান ছবিতে শুটিং করার প্রস্তাব পান তিনি। এরপর দেবের নায়িকা চরিত্রে তিনি অভিনয় করেন, গত বৃহস্পতিবার প্রধানের শুটিং শেষ হয়েছে আর শুক্রবার এই ছবির পোস্টারের প্রথম লুক প্রকাশ পেয়েছে।

সম্প্রতি অভিনেত্রী ইনস্ট্রাগ্রামে একটি ছবি প্রকাশ করেছেন। যেখানে তিনি লিখেছেন যে, তিনি আবার, বেস্ট অভিনেত্রীর এওয়ার্ড ও জিতেছেন!

এই ছবিতে দেখা যাচ্ছে যে, সৌমিতৃষা সাদা রঙের একটি শাড়ি পরেছে এবং শাড়ির সাথে ম্যাচিং করে গোল্ডেন কালারের স্লিভলেস ব্লাউজ পরেছে, তার এক হাতে ঘড়ি,আরেক হাতে আংটি আর কানে পরেছেন ছোট্ট সাদা কালারের দুল। চুল খোলা লুকে দারুণ মোহময়ী লাগছে তাকে। ছবিটি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “best actress award again”-প্রচুর মানুষ যেমন এই ছবিটি লাইক করেছেন তেমনি অনেক মানুষ তাকে কমেন্টে শুভেচ্ছা ও জানিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles