বাংলা সিরিয়াল

প্রধান নিয়ে আদুরে পোষ্ট করে ও পোস্টারে ঠাঁই হলো না মিঠাই রানীর! পোস্টারে ব্রাত্য‌ই থেকে গেলেন সৌমিতৃষা!

মিঠাই ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, এই ধারাবাহিক শেষ হওয়ার পর বড় পর্দায় দেবের বিপরীতে চান্স পান। প্রধান ছবিতে দেবের নায়িকা হিসেবে অভিনয় করেন সৌমিতৃষা কুন্ডু, গত বৃহস্পতিবার শেষ হয়েছে এই ধারাবাহিকের শুটিং আর তারপর শুক্রবার অর্থাৎ ২৪ ঘন্টা না পেরোতেই সামনে এলো প্রধানের ফার্স্ট লুকের পোস্টার।

কিন্তু দুর্ভাগ্যের কথা এটাই যে প্রধানের ফার্স্ট লুকের এই পোস্টারে দেখা মিললো না মিঠাই রানীর। ছবির ফার্স্ট লুকের পোস্টারে দেখা গেলো যে,খাকি উর্দি পরে আছেন দেব, তার চোখের গভীর চাহনির মধ্যে দিয়েই বোঝা যাচ্ছে তার চরিত্রের দৃঢ়তা কতখানি।

আরও পড়ুন : সিদ্ধির সঙ্গে শিমুলকে বিষ খাইয়ে ধরা পড়লো পলাশ-পরাগ! টিভির আগেই ফাঁস ধামাকাদার পর্ব

প্রথম পোস্টারে দেব অভিনীত চরিত্রের ছবি ছাড়াও আর‌ও দুজনের ছবি ছিলো, একজন টলিউড ইন্ডাস্ট্রির সিনিয়র জনপ্রিয় অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় অপরজন হলেন অনির্বাণ চক্রবর্তী। মাঝখানে দেব অভিনীত চরিত্রের ছবি আর দুইপাশে দুইজন।

তবে অভিজিৎ সেনের পরিচালিত প্রধান ছবির পোস্টারে নেই সৌমিতৃষা কুন্ডু। রূপালি পর্দায় এটাই তার প্রথম ছবি, অথচ এই ছবির পোস্টারে নেই নায়িকা, যে কারণে বেশ হতাশ মিঠাই ভক্তরা। তবে শুধু যে পোস্টারে সৌমিতৃষাকে দেখা যায় নি,এমনটা কিন্তু নয়, সিনেমার লঞ্চের সময়‌‌ও নায়কের পাশে দেখা যায় নি তাকে। কারণ ছবির লঞ্চ ইভেন্টে দেরিতে পৌঁছেছিলেন তিনি।

 

তবে এই দিন টলিউডের অন্যান্য তাবড় তাবড় কলাকুশলীদেরকে দেখা গিয়েছিলো, দেখা গিয়েছিল পরাণ বন্দ্যোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মমতাশংকর, অনির্বাণ চক্রবর্তী, বিশ্বনাথ বসু সহ এই ছবির সাথে যুক্ত অন্যান্য আর্টিস্টদের। বড়দিনের আগেই অর্থাৎ ২২শে ডিসেম্বর প্রধান মুক্তি পাবে।

এই ছবির শুটিং শেষ হওয়ার পর instagram স্টোরিতে শুটিং শেষের খবর জানিয়ে আদুরে বার্তা দেন অভিনেত্রী। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু লিখেছিলেন,“শুটিং শেষ হল। প্রধান টিমের সঙ্গে কাটানো দিনগুলো আমি সবসময় মনে রাখব। দেব একজন অত্যন্ত ভালো সহ অভিনেতা। তার সঙ্গে কাজ করার মজাই আলাদা। সবটার জন্য ধন্যবাদ।”

 

Related Articles