বাংলা সিরিয়াল

ফাজলামির‌ও সীমা থাকে! আবার‌ও মেঘকে ভুল বুঝেন নিজের ভুল বোঝাবুঝির রেকর্ডকে অন্য মাত্রা দিলো নীল! ইচ্ছে পুতুলের প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল।
এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মেঘ জিষ্ণু কে এক ঘরে দেখে রিয়াক্ট করছে নীল আর তাকে সেই ঘরের মধ্যে টেনে আনছে ময়ূরী!

আসলে গানের প্রোগ্রাম করতে এসে অসুস্থ হয়ে পড়েছে মেঘ, মেঘের এই অসুস্থ হয়ে পড়াটা সবটাই ময়ূরীর চক্রান্ত, ময়ূরী মেঘের খাবারে কিছু একটা মিশিয়ে দেয়, যার কারণে তার শ্বাসকষ্ট হতে শুরু করে, মেঘকে অসুস্থ দেখে জিষ্ণু তাকে টেক কেয়ার করছে, এমন সময় ময়ূরী তার বাবা আর নীলকে নিয়ে ঘরে ঢোকে আর বলে,“ দেখো তোমরা আমার কথা বিশ্বাস করো না তো, প্রোগ্রাম করতে আসার নাম করে জিষ্ণুর সাথে ফুর্তি করছে মেঘ।” নীল তখন মেঘ বলে চিৎকার করে ওঠে!

এই ধারাবাহিকের প্রোমো দেখে দর্শক স্বাভাবিকভাবেই দুই ভাগে ভাগ হয়ে গেছেন, একদল মনে করছেন যে, নীল এইবার আর ভুল বুঝবে না মেঘের পাশে দাঁড়াবে। অন্য দল মনে করছেন নীল আবার‌ও ভুল করে ভুল বোঝাবুঝির রেকর্ড তৈরি করবে। এই প্রোমোর কমেন্ট বক্সে প্রচুর মানুষ নিজেদের মতামত লিখেছেন তবে বেশিরভাগ মানুষ নীলের বিরুদ্ধে লিখেছেন তারা মনে করেন কোন অবস্থাতেই আত্মসম্মানী মেঘের নীলের কাছে ফেরত যাওয়া উচিত নয়।

একজন লিখেছেন যে,“এই সিরিয়াল দেখে যে কোনও সুস্থ মানুষ মানসিক ভাবে অসুস্থ বোধ করবে আর এর সম্পূর্ণ দায়ভার বর্তাবে কাহিনীকারের উপর। ফাজলামির ও একটা সীমা থাকা দরকার। উনি যা মন চাইছে তাই লিখে যাচ্ছেন আর আমরা দর্শকেরা বোকার মতো তাই গিলে যাচ্ছি।এবার মনে হয় থামা দরকার।”

আরেকজনের কথায়,“একদম ঠিক করেছে
মেঘের জন্য জিষ্ণুই পারফেক্ট
নীলের মতো বরের সাথে না থাকাই ভালো সেকেন্ডে সেকেন্ডে ভুল বুঝবে সন্দেহ করবে
আর কোন কাজ বাজ নেই”

আরও পড়ুন : ‘বামাক্ষ্যাপা হোক অথবা রামপ্রসাদ-সব্যসাচীর অভিনয় গুনে সব জীবন্ত! চোখের সামনে যেন রামপ্রসাদ কেই দেখছি!’রামপ্রসাদ দেখে সব্যসাচীর গায়ে কাঁটা দেওয়া অভিনয়ে মুগ্ধ দর্শক!

অন্য আরেকজন আবার মনে করছেন যে,“সবাই দেখি ময়ূরীকে নিয়েই পড়ে থাকে।ময়ূরীর শাস্তি চায়,ময়ূরীকে ভালো লাগে না।
আরে ভাই এই সিরিয়ালে আসল ভিলেন তো নীল।প্রথম থেকে একটার পর একটা অন্যায় করে আসছে।ময়ূরী যে খারাপ সেটা ময়ূরী নিজেও জানে(ময়ূরীর খারাপ হওয়ার জন্য নীলেরও একটা বিশেষ ভূমিকা আছে যদিও)।কিন্তু নীল একটার পর একটা অন্যায় করার পরেও ন্যাকামি করে সাধু সাজে।এইবার নীল মেঘকে ঠিক বুঝবে না ভুল বুঝবে জানি না।

কিন্তু নীল এতদিন ধরে যে অন্যায়গুলো করে এসেছে তার জন্যই তো লজ্জা থাকলে মেঘের কোনোদিন নীলের কাছে ফেরা উচিত না।”

কেউ লিখেছেন যে,“আশা করি নীল আবারও মেঘকে ভুল বুঝে নিজের ভুল বুঝাবুঝির রেকর্ড কে আবারও এক অন্য মাত্রা দেবে
মেঘ জিষ্ণুর মিল চাই ”

Related Articles