বাংলা সিরিয়াল

‘বামাক্ষ্যাপা হোক অথবা রামপ্রসাদ-সব্যসাচীর অভিনয় গুনে সব জীবন্ত! চোখের সামনে যেন রামপ্রসাদ কেই দেখছি!’রামপ্রসাদ দেখে সব্যসাচীর গায়ে কাঁটা দেওয়া অভিনয়ে মুগ্ধ দর্শক!

একাধিক ধারাবাহিক একাধিক মানুষ অভিনয় করেন একাধিক চরিত্রে, কিন্তু কিছু চরিত্র মানুষের মনে দাগ কেটে যায়, চিরকালীন চরিত্র হয়ে যায়, যেমন আকাশ আটের জগৎ জননী মা সারদা ধারাবাহিকের শ্রী মা ও ঠাকুরের করা চরিত্র, বেহুলা ধারাবাহিকের বেহুলা চরিত্র, কিংবা কালার্স বাংলার মনসা ধারাবাহিকের মনসা চরিত্র-এই চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা এত সুন্দরভাবে চরিত্রগুলো ফুটিয়ে তোলেন যেন ধারাবাহিক দেখতে বসে দর্শক ভুলেই যান তারা ধারাবাহিক দেখতে বসেছেন, তারা ছুটে চলে যান সমসাময়িক সেই সময়ে- এই যে মনের চলে যাওয়া এর পিছনে ডায়লগ, ব্যাকগ্রাউন্ড মিউজিকের যেমন একটা ভূমিকা আছে তেমনি সব থেকে বড় ভূমিকা আছে চরিত্রের অভিনেতা বা অভিনেত্রীর।

সম্প্রতি যেমন স্টার জলসার রামপ্রসাদ ধারাবাহিকের রামপ্রসাদ চরিত্রটি অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী, এখানে রামপ্রসাদ চরিত্রে সব্যসাচীর ব্যাকুলতা, মা মা বলে ডাক, মায়ের নূপুর ধ্বনি শুনে ছুটে যাওয়া, বা মায়ের আদেশ শুনে পাগলামো, এসব দেখে কে বলবেন সব্যসাচী আসলে রামপ্রসাদ নন তিনি অভিনেতা মাত্র!

চরিত্র কে যেন নিজ গুণে জীবন্ত করে তোলেন সব্যসাচী, এর আগে মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে বামাক্ষ্যাপা চরিত্র টিকেও তিনি এভাবেই সুন্দরভাবে তুলে ধরেছিলেন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মায়ের মূর্তি পুনোরপ্রতিষ্ঠা করার মাঝে হঠাৎ রামপ্রসাদ জ্ঞান হারালো…..
মায়ের ডাকে তার জ্ঞান ফিরলো
জলাশয়ের এই বিষক্রিয়া নির্মূল করতে হবে রামপ্রসাদকে

Ufff জ্ঞান ফেরার পরের সেই পাগলামিটা
কি শিহরণ জাগানো অভিনয়…
মা তাকে ডেকেছে
Uffff সেই জায়গাটা Just গাঁয়ে কাটা দিয়ে উঠেছিল
অবশেষে মায়ের নূপুরের শব্দ অনুসরণ করলো রামপ্রসাদ

কি হবে কাল???
জানতে হলে দেখতে থাকুন রামপ্রসাদ প্রতিদিন বিকেল ৫:৩০ এ স্টার জলসায় ” এই পোস্টের কমেন্টে একজন লিখেছেন, সব্যসাচী দাকে আর কী বলবো? সবেতেই সেরা। আরেকজন আবার লিখেছেন যে,“কি বামাক্ষ্যাপা হোক অথবা কি রামপ্রসাদ সব্যসাচী এমন ভাবে মায়ের সাধকদের চরিত্র তুলে ধরেন সব জীবন্ত হয়ে ওঠে, মনে হয় চোখের সামনে যেন বামাক্ষ্যাপা, রামপ্রসাদ কেই দেখতে পাচ্ছি!

আরও পড়ুন : টোটাল কটা এনিমি হল?তিতলি থেকে শুরু করে নীলিমা মিলির বাবা সবাই ভিলেন বাকি মাত্র তিনজন!-মিলিতে এত বেশি ভিলেন বাড়ছে দেখে অবাক দর্শক!

আর যখনই চরিত্রগুলো দেখি তখন মনে হয় মায়ের কৃপা আছে সব্যসাচী দার উপর, তিনি নিজে ভক্ত না হলে কি এমন গায়ে কাঁটা দেওয়া অভিনয় করতে পারেন?”

Related Articles