বাংলা সিরিয়াল

কসম সিরিয়ালের সিন অনুরাগের ছোঁয়ায়! কিন্তু আমাদের দীপা বেহায়া তনুজা চলে গেলেও দীপা এত কিছুর পরেও ছেড়ে যাবে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে দীপা যখন সেনগুপ্ত বাড়িতে আসে সূর্যের সাথে কথা বলতে তখন আগে থেকেই সেই বিষয়টা জানতে পেরে গিয়ে মিশকা মদ্যপ সূর্যের পাশে শুয়ে পড়ে, তাকে জড়িয়ে ধরে সে এমন ভাবে শুয়ে পড়ে যেন মনে হয় তারা ঘনিষ্ঠ হয়ে কাছাকাছি এসেছে!

এই দৃশ্য দেখে দীপা প্রচন্ড কষ্ট পায় তার মাথার ওপর যেন ছাদ ভেঙে পড়ে,আসল সত্যি না জেনে সে অভিমান করে তার মেয়েদের নিয়ে সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে চলে যায়। স্টার জলসার অনুরাগের ছোঁয়ার এই ধারাবাহিকের দৃশ্যটি অন্য একটি ধারাবাহিকের দৃশ্যের সাথে হুবহু মিলে যাচ্ছে তাই প্রচুর মানুষ অনুরাগের ছোঁয়ার এই সিনের সাথে সেই ধারাবাহিকের তুলনা টেনেছেন। যদিও দুটি ধারাবাহিকের বিষয়বস্তু এবং গল্পে আকাশ-পাতাল ফারাক।

আরও পড়ুন : ছেলে ছেলে করতে গিয়ে সূর্য নিজের মেয়ে দুটোকেও হারালো! এবার বুঝুক ঠেলা কেমন লাগে!

কালার্স বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিলো শপথ ভালোবাসার, এই ধারাবাহিকটি আসলে হিন্দি কশম ধারাবাহিকের ডাবিং করা, সেখানেও এমন একটি এপিসোড ছিল যেখানে তনুজা ঋষিকে অন্য একটি মেয়ের সাথে এরকম ঘনিষ্ঠ অবস্থায় শুয়ে থাকতে দেখে অভিমান করে চলে যায় কিন্তু সেই সবটাই ছিল ভিলেনের চক্রান্ত!

আরও পড়ুন : টোটাল কটা এনিমি হল?তিতলি থেকে শুরু করে নীলিমা মিলির বাবা সবাই ভিলেন বাকি মাত্র তিনজন!-মিলিতে এত বেশি ভিলেন বাড়ছে দেখে অবাক দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন দুটি ধারাবাহিকের এই দুটি সিনের ছবি পোস্ট করে এবং একই সাথে নায়িকার এক্সপ্রেশন পোস্ট করে ক্যাপশন দিয়ে লিখেছেন যে,“ইতিহাসের পুনরাবৃত্তি ;
অনুরাগের ছোঁয়ার আজকের এপিসোড আর শপথ ভালোবাসার এর একটা এপিসোড সম্পুর্ণ একরকম..”

এই পোষ্টের বিষয়বস্তুর সাথে একজন সহমত প্রকাশ করে লিখেছেন যে,“হুম,তনুজা এরকম রিশিকে দেখে চলে যায় অভিমান করে ”এই কমেন্টের উত্তরে একজন তুলনা টেনে বলেছেন,“কিন্তু আমাদের দিপা বেহায়া আপা এতোকিছুর পরে ও যাবে না”

Related Articles