বাংলা সিরিয়াল

টোটাল কটা এনিমি হল?তিতলি থেকে শুরু করে নীলিমা মিলির বাবা সবাই ভিলেন বাকি মাত্র তিনজন!-মিলিতে এত বেশি ভিলেন বাড়ছে দেখে অবাক দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিলি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, মিলিকে কিডন্যাপ করার দোষে অর্জুনকে পুলিশ অ্যারেস্ট করে এবং তারপর অর্জুনের বাবা বেধড়ক মারধর করে তাকে, অর্জুনকে বাঁচাবার জন্য সেদিন মিলি প্রেস কনফারেন্স ডেকে মিথ্যে বলে যে, সে অর্জুনকে ভালোবাসে এবং অর্জুন আর সে ভালোবেসেই পালিয়ে গিয়ে ছিলো,তাই পুলিশ যেন অর্জুনকে ছেড়ে দেয় এরপর অর্জুনকে ছেড়ে দেওয়া হলেও মিলির এই প্রেস কনফারেন্সের জন্য মিলির বাবা মিলিকে তাড়িয়ে দেয়! রাস্তায় রাস্তায় ঘুরতে থাকে মিলি আশ্রয়হীন হয়ে!

আরও পড়ুন : পারো মারা গেছে, শিওর এটা পারোর যমজ বোন!-ফিরে আসা মেয়েটা কি পারোই? তুমুল আলোচনা সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

মিলির যখন কোথাও যাওয়ার জায়গা থাকে না,তখন অর্জুন মিলিকে আশ্রয় দেয়। নিজের গ্যারেজে দিনের পর দিন মিলিকে রেখে দেয় অর্জুন।

আরও পড়ুন : কথাতে থার্ড পারসন হবে জি বাংলার পিলু!মেঘা আর লিড পেলো না!-আক্ষেপ দর্শকের!

কিন্তু মিলিকে আশ্রয় দেওয়ার এই ব্যাপারটা জানাজানি হয়ে যায়, রাহুল তখন তার ভক্তদের অর্জুনের গ্যারেজে পাঠায় হুজ্জুতি করবার জন্য অন্যদিকে বস্তিবাসীও মিলিকে এখানে রাখতে চায় না কারণ তাতে অর্জুনের অসম্মান হচ্ছে তখন মিলিকে বাঁচাতে মিলির সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় অর্জুন‌। এরপর অর্জুন যখন নিজের বাড়িতে মিলিকে নিয়ে এসে তোলে তখন দেখা যায়, সেখানে ভিলেনের সংখ্যায় বেশি!

যে কোনো ধারাবাহিকে ভিলেন থাকলেও সেটা একটা দুটো থাকে, কিন্তু এই ধারাবাহিকে বেশিরভাগজনই ভিলেন।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Total কটা enemy হল… Titli, papri, মামী শাশুড়ি, nilima, rahul, rahul এর মা, mili র বাবা.. আর 3 জন বাকী just”

Related Articles