বাংলা সিরিয়াল

কথাতে থার্ড পারসন হবে জি বাংলার পিলু!মেঘা আর লিড পেলো না!-আক্ষেপ দর্শকের!

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিলো পিলু। এই ধারাবাহিকে পিলু চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী মেঘা দাঁ। গৌরব আর মেঘার জুটি এই ধারাবাহিকে বেশ নতুন একটা কেমিস্ট্রি তৈরি করেছিল, ধারাবাহিকের শুরুর দিকে আহির পিলু জুটি মানুষের মুখে মুখে ঘুরতো, এরপর এই ধারাবাহিকের ভিলেন রঞ্জা হঠাৎ করে পজিটিভ হয়ে যায়,এরপর রঞ্জা চরিত্রের অভিনেত্রী ইধিকা পাল হয়ে যান এই ধারাবাহিকের মেন লিড।

আরও পড়ুন : আলো কাউকে ছুঁতে পারেনা কিন্তু মেঘা কে ছুঁতে পারলো! এটা কীভাবে হলো? আলোর কোলে নিয়ে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

পিলু আহিরকে গল্পের মধ্যে রেখেই রঞ্জা মল্লার এর গল্প শুরু হয় আর গল্পের মধ্যে পিলুর গুরুত্ব কমতে শুরু করে আর রঞ্জার গুরুত্ব বাড়তে শুরু করে। পিলু আহির দর্শকরা পিলু আহিরের কেমিস্ট্রি দেখতে চাইলেও ধারাবাহিকের শেষের দিকে রঞ্জা মল্লারের কেমিস্ট্রিতেই বেশি গুরুত্ব দেওয়া হয়।

দর্শক চেয়েছিলেন পিলু ধারাবাহিক শেষের পর পিলু আহির অর্থাৎ মেঘা গৌরব দুজনেই লিডে ফিরুক,এখন গৌরব রাঙা বউ ধারাবাহিকে লিড রোলে ফিরে এলেও পিলুকে নিয়ে আশা ছিল দর্শকের মনে। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক কথাতে সাইড রোলে ফিরবেন মেঘা, যা শুনে মেঘের ভক্তরা রীতিমতো হতাশ, তাদের আশায় যেন জল পড়ে গেছে।

আরও পড়ুন : ভুতুড়ে কাণ্ড করে পারো টিআরপি আনতে পারবে না! এরজন্য পারোকে বেঁচে ফিরে দেবের বউয়ের সাথে লড়াই করতে হবে!

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“কথা সিরিয়ালে থার্ড পারসন হবে পিলু সিরিয়ালের মেঘা দা
লিড রোল পেলোনা আর”, কেউ আবার এই পোষ্টের কমেন্টে লিখেছেন যে, “যাইহোক বেশ কিউট!”, কারোর মতে,“ ভিলেন হিসেবে ভালো লাগবে মেঘাকে” কেউ আবার পিলু ধারাবাহিকে মেঘার সাইড হয়ে যাওয়ার ঘটনার কথা উল্লেখ করে লিখেছেন যে, “পিলুতেই তো শেষের দিকে সাইড হয়ে গিয়েছিলো প্লট অনুযায়ী গল্প পুরোপুরি রঞ্জা বেসড হয়ে গেছিল, যাই হোক আশা করি এটাতে ভালো করবে।”

Related Articles