বাংলা সিরিয়াল

আলো কাউকে ছুঁতে পারেনা কিন্তু মেঘা কে ছুঁতে পারলো! এটা কীভাবে হলো? আলোর কোলে নিয়ে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলোর কোলে এই ধারাবাহিকে দেখা যায় যে আলোর মেয়ে পুপুল সব সময় তার বাবাকে পচা বাবা বলে, বাবাকে দোষারোপ করে, আবার তার মায়ের ছবির দিকে তাকিয়ে বলে যে তার মা যদি একবার তার সামনে এসে তাকে জড়িয়ে ধরে তাহলে পুপুল তার বাবার কাছে গিয়ে সরি বলে আসবে, কিন্তু ধারাবাহিকে দেখা যায় তার মা তার পাশে বসে চোখের জল ফেলে কিন্তু মেয়েকে একবারও জড়িয়ে ধরে না মেয়েকে দেখা দেয় না। তার বর অভিমান করে কষ্ট পেলে তার বরের সাথেও সে কথা বলে না, তার বরকেও সে দেখা দেয় না, সে তার বরকে বুঝিয়ে দেয় না যে, সে তার বরকে ছেড়ে কোথাও যায় নি।

অথচ ধারাবাহিকের ভিলেন মেঘা কিন্তু আলোকে দেখতে পায় মেঘার সাথে আলোর রীতিমতো হাতাহাতি পর্যন্ত হয়। মেঘা আলোর বলা সব কথা শুনতে পায়। নিজের মেয়ে মৃত মাকে দেখতে পাচ্ছে না অথচ ভিলেন দেখতে পাচ্ছে এই বিষয়টা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং । সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “যা বাবা এটা কিভাবে হলো? আলোর কথা মেধা শুনতে পারে আবার আলোও মেধাকে ধরতে পারে।”

সোশ্যাল মিডিয়ায় আর একজন লিখেছেন যে,“আলোর কোলে গতকাল যেমন লেগেছিল আজ তার থেকে Better লাগল..যদিও এপিসোডের শুরুতে Boring লাগছিল,,কিন্তু কিছুক্ষণ পরেই তা ভালো লাগতে শুরু করে!…

আরও পড়ুন : বাপরে বাপ কি হাইপ তোলা এপিসোডে গীতার! একটার পর একটা টুইস্টে ভরা গীতা এল এল বি দেখে প্রশংসা করছেন দর্শক!

আজকের এপিসোডের সবথেকে মজার সিন হলো..আলো মেঘাকে টেনে ঘর থেকে বের করা,,খাটের উপর ধপাশ করে ফেলে দেয়া !.. পাশাপাশি মেঘার মাও যথেষ্ট Funny চরিত্র Play করছে !!..

ভালোই লেগেছে,,কিন্তু আলো কাউকে ছুঁতে পারে না,,ওর কথা কেউ শুনতে পারে না..কিন্তু মেঘাকে ছুঁতেও পারলো আবার মেঘা আলোর কথাও শুনতে পারল
যা রীতিমতো চমকপ্রদ..জানিনা এটা Production House এর ত্রুটি নাকি গল্পটাই এমন..তবে ভালো লাগছে !!..

আপনারা দেখতে থাকুন “আলোর কোলে “ঠিক রাত ৯ টায় শুধুমাত্র জি বাংলায় !!.”

আরও পড়ুন : আটটায় চলার অনুপযুক্ত তুমি আশেপাশে থাকলে! সাড়ে দশটায় দেওয়া উচিত!’ফ্যামিলি ড্রামার ধারাবাহিক দিক প্রাইম স্লটে চাইছেন দর্শক!

কিন্তু আসল বিষয়টা কী? আসলে নায়িকার হাসবেন্ড মৃত্যুর আগে তাকে একবার বলেছিলো যে, তুমি আমার ফ্যামিলির কারো সামনে মুখ দেখাবে না, কথা বলবে না, সেজন্যই নায়িকা মারা যাওয়ার পরও বাড়ির কারো সামনে আসে না, বাড়ির কাউকে নিজের মুখ দেখায় না, একমাত্র মেঘা যেহেতু বাড়ির কেউ নয়, সেই কারণে সেই আলোকে দেখতে পায়।

Related Articles