বাংলা সিরিয়াল

বাপরে বাপ কি হাইপ তোলা এপিসোডে গীতার! একটার পর একটা টুইস্টে ভরা গীতা এল এল বি দেখে প্রশংসা করছেন দর্শক!

স্টার জলসায় সদ্য নতুন একটি ধারাবাহিক এসেছে, এই ধারাবাহিকের নাম গীতা এলএলবি। ব্লুজের এই হাই ভোল্টেজ ড্রামা কিন্তু অন্যান্য ধারাবাহিকের মত নয়, অন্যান্য গল্প থেকে এই গল্প বেশ আলাদা। এই ধারাবাহিকে দেখানো হয় যে, ধারাবাহিকের নায়িকা গীতা উচ্চ শিক্ষিতা অথচ সে স কে ছ বলে।

গীতা একজন পাশ করা উকিল, পড়াশুনায় অত্যন্ত ভালো তবু তার মক্কেল জোটে না, তার ফিস মাত্র ৫০০ টাকা তবু একটা কেসের জন্য তাকে হয়রান হয়ে ছুটতে হয়, সে রোজগার করলেই তার পরিবার চলবে, তাই অত্যন্ত গরীব ঘরের পাশ করা উকিল হওয়ার কারণে একটা চেম্বার পর্যন্ত খুলতে পারেনি সে!

ধারাবাহিকের গল্প এখানেই শেষ নয় ধারাবাহিকে অনেক টুইস্ট আছে! যেমন গীতার বাবা একজন উকিল ছিলেন কিন্তু নিজের ন্যায় নীতি নিয়ে কেস লড়তে গিয়ে তিনি মাথা নিচু করে কোর্ট থেকে ফিরেছিলেন একবার তারপর তিনি আর কখনো কোর্ট মুখ হন নি, তারপর থেকে গীতাদের সংসার টানে গীতার মা।

গল্পের চমক এখানেই শেষ নয় গীতার যার সাথে বিয়ে হওয়ার কথা ছিলো, সেই ছেলেটিকে গীতা কখনো চোখে দেখেনি খালি ফোনে কথা বলতো, এই ফোনে কথা বলার সুযোগ নিয়ে গীতার বড় দিদি গিনি শুধুমাত্র ঐশ্বর্য আরামের মধ্যে থাকবে বলে সেই ছেলের কাছে গিয়ে গীতা বলে পরিচয় দিয়ে বিয়ে সেরে ফেলে আর সবকিছু জানাজানি হওয়ার পর না সে নিজে সুখী হতে পারে, না তার বর সুখী হতে পারে! এই ধারাবাহিক দেখে দর্শক‌ও বেশ খুশি।

আরও পড়ুন : মিঠি ঝোরার নায়ক পছন্দ নয়!আলোর কোলে স্লট পাবে না!-দুই ধারাবাহিক দেখে কী বলছেন দর্শক?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাপরে বাপ কি হাইপ তোলা এপিসোড গীতার! ২য় এপিসোড দেখে আর অপেক্ষায় থাকতে পারছিনা Next এপিসোডের জন্য,, এতো সাসপেন্স আর গল্প এতটা ফাষ্ট

ব্লুজ নিজের সেরাটা দিচ্ছে,, কি বাঘা বাঘা কাষ্টিং,, প্রত্যেক টা মেম্বার এর জীবন এ আলাদা আলাদা গল্প আছে,, গীতার বাবা কোর্টে হেরে যাওয়াতে কোর্ট থেকে মাথা নিচু করে বের হয়ে আসতে হয়েছিলো,, সেই জন্য গীতা প্রতিজ্ঞা নিলো ওর বাবাকে যেভাবে মাথা নিচু করে বের হয়ে আসতে হয়েছে ঠিক সেই ভাবে সে মাথা উঁচু করে কোর্টে ঢুকবে। ওর বাবার এই অবস্থা যে করেছে তাকেও ঠিক এভাবেই কোর্ট থেকে মাথা নিচু করিয়ে দেখাবে গীতা।

গল্পে টুইষ্ট এ ভরা গীতার বড় দিদি যে কিনা গীতা & গীতার পরিবার কে ঠকিয়ে বড় লোক বাড়ির বউ হয়েছে প্রচুর টাকা পয়সা আর সুখে থাকার জন্য,,
গীতার যার সাথে বিয়ে হওয়ার কথা ছিলো তাকেই ঠকিয়ে বিয়ে করে নেয় গীতার দিদি গীত
এছাড়াও গল্পে রয়েছে হিরোর দীদা সেও একজন Llb পাশ করা উকিল,, কিন্ত তার সৎ ছেলেরা তাকে কোর্টে যেতে দেয় না।

কারন তারা মনে করে কোর্ট মেয়েদের জন্য না,, এছাড়াও গল্পের মূল কেন্দ্রে রয়েছে পদ্ম যাকে চরিত্র,, যাকে ঘিরেই সামনেই এপিসোড গুলি,,, আর অপেক্ষা করতে পারছিনা

আরও পড়ুন : মেঘ-নীলের ক্ষতি না করে থামবে না ময়ূরী, বাবাকে জানালো সেই কথা! ভয়ে সেঁধিয়ে গেলো মেঘের মা

যেমন ভেবেছিলাম তার থেকে ১০ গুন ভালো দিয়েছে ব্লুজ
দেখতে থাকুন গীতা llb
সোম-রবি
6.30pm শুধু মাত্র Star Jalshaয়”

Related Articles