Uncategorized

ধারাবাহিক মানেই খারাপ নয়,জল থৈথৈ ভালোবাসা ও গীতা এলএলবিতে সমাজের দুটো বিপরীত দিক উঠে এসেছে!মানুষ কোনটা গ্রহণ করবে?

স্টার জলসার দুটো ধারাবাহিক আছে, একটি ধারাবাহিকের নাম হলো গীতা এল এল বি, আরেকটি ধারাবাহিকের নাম হলো জল থৈ থৈ ভালোবাসা। এই দুই ধারাবাহিকের মধ্যে গীতা এলএলবি ধারাবাহিক সদ্য শুরু হয়েছে আর জল থৈ থৈ ভালোবাসা ধারাবাহিকটি অনেক আগে শুরু হয়েছে।

দুটোই স্টার জলসার ধারাবাহিক কিন্তু দুটো ধারাবাহিক সমাজকে ভিন্ন বার্তা দিচ্ছে। দুটো ভিন্ন পরিবারের গল্প বলছে, একদিকে দেখা যাচ্ছে যে গিনির শ্বশুর বাড়ি যেখানে গিনির বাপের বাড়ির লোক গরীব বলে তাদেরকে চূড়ান্ত অসম্মানিত হতে হচ্ছে।

অন্যদিকে জল থৈ থৈ ভালোবাসাতে দেখা যাচ্ছে যে, কোজাগরী এমন একজন মেয়ে যে তার মেয়ের আশীর্বাদে সকলকে নেমন্তন্ন করে, কারণ সে মনে করে তার মেয়ের বড় হওয়ার পেছনে এই মানুষগুলোর অবদান আছে। এখন দর্শকদের বক্তব্য এই দুটো ধারাবাহিকের দু’রকম জিনিস দেখানো হচ্ছে মানুষ কোনটা একসেপ্ট করবে মানুষের ব্যাপার।

তবে ধারাবাহিক মানেই যে সব সময় খারাপ চিন্তা ধারা পোষণ দেখানো হয় এমনটা কিন্তু নয়, ভালো চিন্তা-ভাবনা উদারতার একটা নিদর্শন সেট করছে কোজাগরী।

আরও পড়ুন : বাপরে বাপ কি হাইপ তোলা এপিসোডে গীতার! একটার পর একটা টুইস্টে ভরা গীতা এল এল বি দেখে প্রশংসা করছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন,“যেখানে জল থই থই ভালোবাসা সিরিয়ালে আভিজাত্যের অহংকারের বদলে আন্তরিকতা আর হৃদ্যতাপূর্ণ সম্পর্ককে প্রাধান্য দেওয়া হচ্ছে তোতার আশীর্বাদে পাড়ার পরিচিত দোকানদার,ফলওয়ালা,সবজিওয়ালাকে আশীর্বাদ করার জন্য নিমন্ত্রণ করে।

কারণ তোতার বড় হওয়ার পেছনেও তাদের ভূমিকাও কম নয়।তোতা তাদেরকে পায়ে হাত দিয়ে প্রণাম করছে,তাদেরকে অকপটে জড়িয়ে ধরছে।একবারও ভাবছেও না যে,ওদের পোশাক কম দামি আর ওর পোশাক দামি।

সেখানে গীতা LL.B তে গীতার দিদির শ্বশুরবাড়িতে বাড়ির ছেলে-বৌমা এর বিবাহবার্ষিকীতে বৌমার বাপেরবাড়ির লোকজনকে কাজের লোকের মতো ট্রিট করা হচ্ছে,তাদের দিয়ে মদ সার্ভ করানো হচ্ছে।শুধুমাত্র সস্তা পোশাক পরে আসার জন্য।আর গীতার দিদি মানে গিনি তার প্রতিবাদও করছে না।এমনকি গরীব বলে নিজের বাপেরবাড়ির লোকজনকে নিজের আপনজন বলে পরিচয়ও দিচ্ছে না।”

Related Articles