Uncategorized

ধুলোকণার লালন একজন রকস্টার সিঙ্গার, বাস্তবের ইন্দ্রাশীষও দারুন গান গাইতে পারেন! অভিনেতার গানের ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ধুলকোনা”। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের মধ্যে একজন হল লালন। ধারাবাহিকের শুরু থেকে এখনো অবধি লালনের চরিত্রে আমরা দেখতে পাচ্ছি অভিনেতা ইন্দ্রাশিষ লাহিড়ীকে। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে দেখা যাচ্ছে অভিনেত্রী মানালি দে কে। শুধু বর্তমানের এই মেগা ধারাবাহিক বলে নয় টেলি পর্দার বেশ জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশীষ। অভিনেতা তাঁর অভিনয়ের গুণে অনেক আগেই মন জয় করে নিয়েছিলেন বাংলার দর্শকের। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন এই অভিনেতা। তাঁর অভিনয় বেশ পছন্দ করে দর্শক মহল। কিন্তু শুধু এবার অভিনয় নয় অভিনেতার গানের গলাতেও মুগ্ধ হয়েছে সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেতার এক বন্ধু তাঁর তালে তালে নিজের সুরেলা কণ্ঠে গান গাইছেন। বন্ধু বান্ধবের সঙ্গে বেশ মজার মুডেই ভিডিওটি বানিয়েছিলেন অভিনেতা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়। আর ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ। অনেকেরই বক্তব্য ইন্দ্রাশীষ একজন ভালো অভিনেতা হবার সাথে সাথে একজন ভালো গায়ক।

বর্তমান ধারাবাহিকে অভিনেতাকে দেখানো হচ্ছে একজন রকস্টার সিঙ্গার হিসেবে। সেখানেও নিজের কন্ঠের জন্য গায়ক হিসেবে ভালই পরিচিতি পেয়েছিলেন তিনি। এখানেও বাস্তব জীবনের অভিনেতা হিসেবেই যথেষ্ট জনপ্রিয়। এবার তো ইন্দ্রাশিষের গায়ক হিসেবে আত্মপ্রকাশ ঘটল সোশ্যাল মিডিয়ার। বলা বাহুল্য অভিনেতা এখন থেকে নয়, তাঁর প্রথম ধারাবাহিকের পর থেকেই জনপ্রিয়তা পেয়ে চলেছেন তিনি।

প্রসঙ্গত ২০০৯ সালে ছোট পর্দার এক ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পদার্পণ করেন ইন্দ্রাশীষ লাহিড়ী। “চ্যাম্পিয়ন” অভিনেতার প্রথম ধারাবাহিক। এই ধারাবাহিক থেকেই জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপরেই তিনি সুযোগ পান স্টার জলসার “গানের ওপারে” ধারাবাহিকে অভিনয় করার। আর এই ধারাবাহিকের জন্যই জনপ্রিয়তার শীর্ষে ওঠে তাঁর। এরপরে অভিনেতাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। করে গেছেন নাকি এরপর এক জনপ্রিয় সব ধারাবাহিক। প্রচুর ধারাবাহিকে তাঁকে মুখ্য চরিত্রেও অভিনয় করতে দেখতে পাওয়া যায়। যেমন – অদ্বিতীয়া, স্বপ্ন উড়ান প্রেমের কাহিনী প্রভৃতি। এছাড়াও বেশ অনেকদিন থেকে অভিনেতা সিনেমা আর ওয়েব সিরিজেও নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়ে এসেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।