বাংলা সিরিয়াল

সাহেব এবং চিঠির মধ্যে ভালোবাসা তৈরি হলেও TRP তালিকায় এখনো নিজেদের জায়গা তৈরি করতে পারেনি ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক

স্টার জলসা ইতিমধ্যে এক ঝাঁক নতুন ধারাবাহিক শুরু হয়েছে। যার মধ্যে অন্যতম হলো ‘সাহেবের চিঠি’ এক মহিলা পিয়নের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। ২৩ শে জুন স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিক শুরুর পর থেকেই এই ধারাবাহিক দর্শকের মনে একটু একটু করে ভালো লাগার জায়গা তৈরি করে নিয়েছে। এই ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে রয়েছে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং অভিনেতা প্রতীক সেন। দুজনেই টেলিভিশন জগতে বেশ জনপ্রিয়। এর আগে একাধিক ধারাবাহিককে আমরা তাদের অভিনয় করতে দেখতে পেয়েছি।

বর্তমানে এই ধারাবাহিককে দেখানো হচ্ছে দুজনের মধ্যেই ধীরে ধীরে মান অভিমানের পর্ব মিটে যাচ্ছে। এর আগেও চিঠিকে আগুনের হাত থেকে বাঁচিয়েছে সাহেব। এরপর আবার নিজের বাবার বিরুদ্ধে গিয়ে স্ত্রীর পাশে দাঁড়ালো সে। সাহেবের পিসি চিঠি কে জানিয়ে দিয়েছে যে সাহেবের দেখাশুনা করতে হলে এই চিঠি বিলির কাজ ছাড়তে হবে। কিন্তু চিঠি সেই কাজ ছাড়তে রাজি হয় না। তারপরে সাহেবের বাবা চিঠিকে জানাই যে ‘তাহলে তোমার সাহেবকে ছাড়তে হবে।’ কিন্তু এরপর এই সাহেব চিঠির পাশে এসে দাঁড়ায়। সে তার বাবাকে সাফ জানিয়ে দেয় যে চিঠি এই কাজ ছাড়বে না।

বর্তমানের সাহেব এবং চিঠির খুনসুটি ভালবাসার সবকিছু নিয়েই ধারাবাহিক ধীরে ধীরে এগোচ্ছে। তবে টিআরপি তালিকাতে এখনো এই ধারাবাহিক জায়গা করে নিতে পারেনি। যার কারণে বেশ পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। নতুন শুরু হওয়া এই ধারাবাহিক দর্শকের কেন মনে ধরছে না তা সত্যি চিন্তার বিষয়। এই নিয়ে চিন্তায় পড়ে গিয়েছেন ধারাবাহিক কর্তৃপক্ষ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।