বাংলা সিরিয়াল

ব্যাকলেস ব্লাউজ, জন্মদিনে পরিচালক স্বর্ণেন্দুর সঙ্গে তুমুল নাচ শ্রুতির, ভাইরাল ভিডিয়ো, প্রেমিকের জন্মদিন কেমন কাটালেন অভিনেত্রী শ্রুতি দাস? উত্তর মিলবে ক্যাপশনে

শ্রুতি দাস টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রীকে চেনেন না এমন হয়তো কেউ নেই। অভিনেত্রী তাঁর অভিনয় ক্যারিয়ারে পদার্পণ করেন জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নী এর হাত ধরে। প্রথম ধারাবাহিকি মুখ্য চরিত্রে অভিনয় করার মত সুবর্ণ সুযোগ পেয়েছিলেন অভিনেত্রী। আবার এই ধারাবাহিকের চরিত্রে বেশ জনপ্রিয়তাও অর্জন করেছিলেন তিনি। কিন্তু তারপরেই আবার হাতের মুঠোয় পেয়ে যান দ্বিতীয় ধারাবাহিক দেশের মাটিতে অভিনয় করার সুযোগ। এই দ্বিতীয় ধারাবাহিকেও মুখ্য চরিত্রে অভিনয় করেন শ্রুতি। এই ধারাবাহিকের জনপ্রিয় তাই তাঁকে শীর্ষে পৌঁছে দিয়েছিল। মূলত এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে নিজের জায়গা পোক্ত করে নিয়েছিলেন তিনি। কিন্তু খুবই আশ্চর্যজনকভাবে তাঁকে আর কোনো ধারাবাহিকে দেখতে পাওয়া যায়নি।

নিজের অভিনয়ে ঠিক যতটা দক্ষ অভিনেত্রী ঠিক ততটাই সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ তিনি। নিজের জীবনের সমস্ত ছোট বড় খুশি গুলিকে ভাগ করে না নিজের অনুরাগীদের সাথে। সম্প্রতি তিনি আরো কিছু ছবি পোস্ট করেছেন যেখান থেকে জানা যাচ্ছে তাঁর বয়ফ্রেন্ড স্বর্ণেন্দু জন্মদিন বেশ ভাল মতই উদযাপন করেছেন তাঁরা। জন্মদিনের ছবিতে অভিনেত্রী শ্রুতি যেমন নজর গেছেন তেমনি নজর গেছে প্রত্যেকটি ছবির ক্যাপশন। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে একটি নীল রঙের স্লিভ লেস ব্লাউজ আর তাঁর সাথে গোলাপি রঙের শাড়ি। সাথে জাঙ্ক জুয়েলারি নেক চিক। জাঙ্ক জুয়েলারির কানের। আর স্বর্ণেন্দর পরনে রয়েছে রাউন্ড নেক ফুল স্লিপ টি-শার্ট আর জিন্স।

প্রথম ছবিতে দেখা যাচ্ছে, পেছনে স্বর্ণেন্দু দাঁড়ানো আর সেলফি তুলছেন শ্রুতি। সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “বাবি এসো, এই ফাঁকে সেল্ফিগুলো তুলে নিই… পরে আর তোমায় পাব না ছবির জন্য!” দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে শ্রুতি ও স্বর্ণেন্দুর পাশে দাঁড়িয়ে রয়েছেন তাঁদের পরিবারের আরো দুজন। সে ছবির ক্যাপশনে শ্রুতি লিখেছেন, “হ্যাঁ আমার টুথপেস্টে নুন আছে।” তৃতীয় ছবিতে দেখা যাচ্ছে, স্বর্ণেন্দু সাথে দাঁড়িয়ে আছেন শ্রুতির মা বাবা। সেই ছবিতে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “মা: এই বাবু আমার সঙ্গে আমার জামাইয়ের একটাও ছবি নেই স্বর্ণ: আসুন দেখি কাকিমা মায়ের ভয়েস ওভার: আরে ধুর তোর বাবা কেন দাঁড়িয়ে পরল”।

চতুর্থ ছবিতে অভিনেত্রী বাবা সেলফি তুলছে না অভিনেত্রী সাথে। সেই ছবির ক্যাপশনে শ্রুতি লিখেছেন, “মা: বাবাকে বলো সেল্ফি তুলতে। আমি: বাবা এসো ছবি তুলি। বাবা: যাই”। পঞ্চম ছবিটা দেখা যাচ্ছে স্বর্ণেন্দু আর শ্রুতি ব্যস্ত হাতে হাতে কাজ করতে। ক্যাপশন, “সোনা আমার ভাবছে, সাদা ভাত আর মাটনটা কেক কেন????” ষষ্ঠ ছবিতে দেখা যাচ্ছে, স্বর্ণেন্দু কে সাথে নিয়ে পরিবারের সকলের সাথেই সেলফি তুলছেন অভিনেত্রী। ক্যাপশন, “মা ননদকে হাতে রাখো। সব রান্না পারি না, শিখিয়ে দেবে তবে…”। সপ্তম এবং লাস্ট ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর মা অভিনেত্রী কে জড়িয়ে ধরে আছেন। ক্যাপশন, “মা: স্থির হয়ে দাঁড়িয়ে থাক। আমি: আমি চঞ্চল হে,আমি সুদূরের পিয়াসী”। এই ভাবেই পরিবারের সাথে ও প্রেমিকের সাথে চুটিয়ে জীবন কাটাচ্ছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (@shrutidas_real)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।