বাংলা সিরিয়াল

স্টার জলসার কাদম্বিনী কে কপি করছেন জি বাংলার কাদম্বিনী! উষসী রায়ের ফটোশুটের ড্রেস দেখে নেটিজেন ধরিয়ে দিলেন যে সেটাই সোলাঙ্কির ফটোশুটের ড্রেস, অবাক নেটিজেনরা!

সোলাঙ্কি রায় এবং উসসী রায় টেলি জগতের জনপ্রিয় দুই অভিনেত্রী। দুজনকেই বাংলার টেলিভিশন দর্শক বেশ পছন্দ করেন। বলতে গেলে দুই আলাদা ফ্যান বেস রয়েছে দুই অভিনেত্রীর। নিজেদের অভিনয় দক্ষতার জন্যই দর্শকদের ভালোবাসা আদায় করে নিয়েছেন তাঁরা। তবে এই টলিজগতের দুই অভিনেত্রীর মধ্যে বাস্তব জীবনে কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকলেও অভিনয়ের জন্য তো আছেই। আরে এগুলো খুবই স্বাভাবিক। তবে প্রতিদ্বন্দ্বিতা বজায় রেখে তাঁদের বন্ধুত্বও ভালো বলেই শোনা যায়।

কিছুদিন আগেই এই দুই অভিনেত্রী দুই আলাদা চ্যানেলে একই চরিত্রে একই ধারাবাহিকের প্রেক্ষাপটে অভিনয় করেন। সেই সময়ই দুই অভিনেত্রী কে নিয়ে বেশ সমালোচনায় হয়েছিল। স্টার জলসায় “প্রথমা কাদম্বিনী” তে মুখ্য চরিত্র কাদম্বিনীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। এই ধারাবাহিক শুরু হয়েছিল ২০২০ সালের মার্চ মাসে। আবার সেই একই সালে অর্থাৎ ২০২০ সালেই জুলাই মাসে শুরু হয় আরো একটি ধারাবাহিক। ওই একই প্রেক্ষাপটে জি বাংলার “কাদম্বিনী” ধারাবাহিকটি শুরু হয়। সেখানে কাদম্বনীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী উষসী রায়।

যদিও কোন ধারাবাহিকই জায়গা করতে পারেনি দর্শকের মনে। সেই কারণেই তাড়াহুড়ো করে দুটি ধারাবাহিককেই বন্ধ করে দিতে হয়। সেই সময় বেশ সমালোচনা হয়েছিল যে অভিনেত্রী সোলাঙ্কি কে নকল করেছেন অভিনেত্রী উষসী। এবার আবারো একবার নতুন করে উঠল এই প্রসঙ্গ। উষসী নাকি নকল করলেন সোলাঙ্কিকে। আসলে সোলাঙ্কি বেশ কিছুদিন আগেই তাঁর একটি ফটো শুটের ছবি পোস্ট করেছিলেন। সেখানে অভিনেত্রী কে যে পোশাকে দেখা গিয়েছে সেই একই পোশাকে দেখা গেল অভিনেত্রী উষসীকেও। ওই একই ডিজাইনের একই জামাই দেখতে পাওয়া গেল উষসীকে ফটোশুট করতে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

যদিও জানা গিয়েছে যে দুই অভিনেত্রীর ফটোগ্রাফার আলাদা। কিন্তু দুজনেরই কস্টিউম ডিজাইনার একজনই। সেজন্যই হয়তো একই ডিজাইনের ড্রেস ডিজাইন করেছিলেন কস্টিউম ডিজাইনার। তবে এইনিয়েও বেশ জলঘোলা করছেন নেটিজেনরা। একই ড্রেস হয় তা নিয়েও যথেষ্ট সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

প্রসঙ্গত কাদম্বিনী ধারাবাহিকের পরেও বেশ ভালই কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রী সোলাঙ্কিকে। বর্তমানেও গাঁটছড়া ধারাবাহিককে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এছাড়াও কাজ করেছেন ওয়েব সিরিজে। কিন্তু উষসীকে নতুন কোন ছোট পর্দার কাজে আর দেখতে পাওয়া যায়নি। কিন্তু ওয়েব সিরিজ এর কাজ করতে দেখা গিয়েছে উষসীকেও।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।