বাংলা সিরিয়াল

বাইরে কঠোর ক্রাইম ব্রাঞ্চ অফিসার হয়েও বাড়িতে সাদামাটা শাড়িতেই সুন্দর জগদ্ধাত্রী, জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক প্রথমেই দর্শকদের নজর কেড়েছে

বাংলা ধারাবাহিক জগতে একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। প্রতিটি ধারাবাহিক একেবারে ভিন্ন স্বাদের। দর্শকেরা একঘেয়ে ধারাবাহিক দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়েছে। তাই চ্যানেল কতৃপক্ষের তরফ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তেমনই সদ্য শুরু হওয়া এবং ভিন্ন স্বাদের একটি ধারাবাহিক হলো জি বাংলার জগদ্ধাত্রী।একজন মেয়ে কিভাবে ঘরের সমস্ত কাজ করে বাইরেটাও সমানভাবে সামলাতে পারে সেটাই তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে।

সময়ের সাথে সাথে অনেককিছুই বদলেছে। ধারাবাহিক গুলিতে বদলেছে বেশভূষা। বিভিন্ন চরিত্র অনুযায়ী অভিনেতা অভিনেত্রীদের বিভিন্নরকম পোশাকে দেখা যায়। আধুনিক সাজপোশাকের পাশাপাশি সাবেকি সাজপোশাক ও দেখা যায়। সেরকমই সদ্য শুরু হওয়া ধারাবাহিক জগদ্ধাত্রীও তার মধ্যে অন্যতম। বাকিদের তুলনায় এই ধারাবাহিক আলাদা। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক।

তবে ধারাবাহিকের মূল আকর্ষণ হলো কেন্দ্রীয় চরিত্র জগদ্ধাত্রী। তার সাজপোশাক, কথা বলার ধরন সবকিছুই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। এছাড়াও জগদ্ধাত্রী বাইরে একজন ক্রাইম ব্রাঞ্চ অফিসার। তবে সাধারণত সে একেবারেই সাধারণ। আর এই কারণে বাকি ধারাবাহিক গুলির নায়িকা চরিত্রের চেয়ে জগদ্ধাত্রীর চরিত্র সকলের কাছে আলাদা।

একজন এরকম কঠোর ক্রাইম ব্রাঞ্চ অফিসার বাড়িতে এতটা সাদামাটা শাড়ি পড়ে থাকেন সেটা প্রত্যেকেরই নজর কেড়েছে। এছাড়াও আমরা বাংলা ধারাবাহিতে বরাবর দেখে এসেছি বিবাহিত মহিলারাই কেবল শাড়ি পরে, অবিবাহিত মহিলারা অন্যান্য পোশাক পরে। আর এই ছোট ছোট বিষয় গুলো দর্শকদের বেশ নজর কেড়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।