বাংলা সিরিয়াল

বাড়িতে বাড়িতে ঘুরে মিষ্টি বিক্রি করতে এবারে মিঠাই কে সাহায্য করছে সিদ্ধার্থ, কোনদিকে মোড় নেবে ‘মিঠাই’ ধারাবাহিক

একের পর এক সমস্যা লেগেই রয়েছে সিদ্ধার্থ মিঠাইয়ের জীবনে। মোদক পরিবারের উপর দিয়েও বয়ে যাচ্ছে বিপদের ঝড়। প্রত্যেকে মিলে কবে আবার এই দূর্দিন কাটিয়ে সুদিনে ফিরবে সেটাই অপেক্ষায় পরিবারের প্রত্যেকে এবং মিঠাই ভক্তরাও। মিঠাই কিছুতেই হার মানতে নারাজ প্রমিলা লাহার কাছে। সব মিলে লড়াই করে চলেছে। সকলে মিলে প্রমিলা লাহার ষড়যন্ত্রের এই জাল ছিঁড়ে বেরিয়ে আসবে।

বর্তমানে পরিবারের সকলে মিলে ভাড়া বাড়িতে রয়েছে। দুবেলা ভালো মন্দ খাওয়ার উপায় নেই। টাকা, পয়সা, বাড়ি ঘর, গয়না সবকিছুই নিয়ে নিয়েছে তদন্তকারীরা। সহায়সম্বলহীন মোদক পরিবার। কিন্তু এইসবের মাঝেও মিঠাই কে আটকে রাখা একেবারেই সম্ভব নয়।কারণ সে তুফানমেল। বাড়ির এই অবস্থাতে হাল ধরতে সে রাস্তায় বেরিয়ে পড়েছে মনোহরা বিক্রি করতে। সঙ্গে রয়েছে তার পুরনো সঙ্গী মুন্নি। আর সিদ্ধার্থ মিঠাই কে সাহায্য করছে এই কাজে। অনলাইনে মিষ্টি বিক্রি করছে তারা। পেটের দায়ে দুপুরের রাস্তার ধারের রেস্টুরেন্টে বসে খাওয়ার খাচ্ছে। এই দৃশ্য যে কোনোদিন দেখতে হবে সেটা হয়তো কেই ভাবেনি।

তবে কিছুদিন আগের নিজেদের বাড়ি মনোহরা দেখতে গিয়েছিল মিঠাই ও সিদ্ধার্থ। কিন্তু সেখানে গিয়ে দেখে প্রমিলা লাহার লোক অবাধ আনাগোনা করছে। যা দেখে বেশ অবাক হয় তারা। তাই এবারে সন্দেহের তীর একেবারে ঠিক জায়গায় লেগেছে। বাড়ি ফিরে পাওয়ার জেদ আরো বেড়ে গেলো মিঠাই সিদ্ধার্থের। ইতিমধ্যেই প্রমিলা ম্যাডামের এর লোক জেলে বন্দি। এবারে শুধু জেরা করার পালা। এর সাথে আবার যুক্ত রয়েছে আদিত্য আগরওয়াল। এবারে শুধু অপেক্ষা মনোহরা ফিরে পাওয়ার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।