বাংলা সিরিয়াল

এবারে জনপ্রিয় ইউটিউবার অ্যামেজিং রি এর ট্রোলিং এর শিকার হলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়, নিজের ভিডিওতে সঞ্চালিকাকে তুলোধোনা করলেন এই ইউটিউবার

ইদানিং কালে ট্রোলিং একটি খুবই সাধারণ বিষয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় যাকে অন্যরকম ভাবে বলা যায় রোস্ট করা। বর্তমানে এখন সকলের ঘরে ঘরেই রয়েছে কন্টেন্ট ক্রিয়েটর। ইউটিউবে যারা প্রতিনিয়ত ভিডিও আপলোড করে চলেছেন তাদের কে সাধারণত আমরা কন্টেন্ট ক্রিয়েটর বলে থাকি। তাদের মধ্যে অন্যতম একদল ক্রিয়েটর হল যারা সাধারণত রোস্টিং ভিডিও বানিয়ে থাকেন। বিভিন্ন সেলিব্রিটি বা কোন এমন একটি বিষয় নিয়ে তারা ভিডিও বানায় যে ক্ষেত্রে সেটাকে ট্রোল করাই বলা হয়ে থাকে। আর সম্প্রতি বিশাল চর্চায় রয়েছেন জি বাংলার রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। বর্তমানে যার আরেকটি পরিচয় রয়েছে তিনি টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী।

সম্প্রতি কিছুদিন আগে নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে তিনি সুইগী ডেলিভারি বয় কে নিয়ে একটি পোস্ট করেছিলেন। যা খুবই নিন্দনীয়। নেটিজেনদের একাংশ তার ওই পোস্ট একেবারেই সমর্থন করেনি। নিজের দম্ভ অহংকারকে তিনি এরমভাবে ফলাও করে একজন সাধারন মানুষকে অপমান করেছেন যে তা সত্যি খুবই লজ্জাজনক। কিন্তু তাতে তার কিছুই যায় আসে না। তিনি বিন্দাস নিজের জীবন কাটাচ্ছেন। আর এদিকে ট্রোলাররা তাকে নিয়ে ট্রোল এবং রোস্টিং ভিডিও বানিয়ে চলেছেন। আর তারই মধ্যে অন্যতম একজন হলেন আমেজিং ঋ।

এই ইউটিউবার সাধারণত রোস্টিং ভিডিও বানিয়ে থাকে। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি, সিরিয়াল, সিনেমা সবকিছু নিয়েই সে ভিডিও বানায়। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সে। রয়েছে হাজার হাজার সাবস্ক্রাইবার। এবারে সুদিপা চট্টোপাধ্যায় কে নিয়েই রোস্টিং ভিডিও বানালেন তিনি। সম্প্রতি এই ইউটিউবার রীতিমতো তুলোধোনা করেছেন সুদীপা চট্টোপাধ্যায় কে।

রান্নাঘরে তৈরি হওয়া তার বিভিন্ন রান্না নিয়ে সমালোচনা তো করেইছেন এছাড়াও ডেলিভারি বয় কে এই ধরনের অপমান করায় তা একেবারেই সমর্থন করেননি তিনি। রীতিমতো চড়াও হয়েছে নিজের ভিডিওতে। তিনি বলেছেন “সুদীপা বন্দ্যোপাধ্যায় কি তাহলে নিজেই রান্না জানেন না নাকি নিজের রান্না খেতে নিজেই ভয় পান যে ডেলিভারি অ্যাপ থেকে খাবার অর্ডার করতে হয়।” তার এই ভিডিওতে অসংখ্য মানুষ রিয়েক্ট করেছেন সকলেই তাকে সমর্থন করেছেন অবশ্য নেগেটিভ মন্তব্য কম ছিল না কিছু।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।