বাংলা সিরিয়াল

এবারে নিজের জিনিস চুরি যাওয়ায় রাগে ক্ষোভে ফেটে পড়লেন অভিনেত্রী রুকমা রায়, অর্থাৎ আপনাদের সকলের পরিচিত লালকুঠি ধারাবাহিকের অনামিকা

বর্তমানে প্রত্যেকে সোশ্যাল মিডিয়া দারুন অ্যাক্টিভ। ৮ থেকে ৮০ প্রত্যেকের হাতেই এখন স্মার্টফোন রয়েছে। আর সেই স্মার্টফোনে সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকেন প্রত্যেকে। সোশ্যাল মিডিয়াতে প্রত্যেকে এক একটি রূপে ধরা দেন। অনেকেরই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন চ্যানেল রয়েছে যেখান থেকে তারা নিত্য নতুন রান্নার ভিডিও, কেউবা নাচের ভিডিও, কেউ গানের ভিডিও, কেউবা কমেডি ভিডিও শেয়ার করে থাকেন। বর্তমানে সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রেটিরা এই সোশ্যাল মিডিয়ায় নিজেদের নামের চ্যানেল খুলে ফেলেছেন। যেখানে তারা নিত্যনতুন ভিডিও আপলোড করতে থাকেন। তাদের জীবনে প্রতিদিন কি হচ্ছে কিভাবে তারা সারা দিনটা কাটাচ্ছে এই ধরনের ভিডিও আপলোড করতে থাকেন নিজেদের চ্যানেল।

তেমনি একজন অভিনেত্রী হলেন রুকমা রায়। টেলিভিশনে ছোট পর্দার জনপ্রিয় মুখ তিনি। বর্তমানে তাকে আমরা জি বাংলা লালকুঠি ধারাবাহিককে দেখতে পাচ্ছি। মেগা ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে দেখা মিলেছে তার। পার্শ চরিত্রে অভিনয় করতে করতে বর্তমানে কেন্দ্রীয় চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে। রুকমার জনপ্রিয়তা বর্তমানে আকাশ ছোঁয়া।

বর্তমানে এত সংখ্যক মানুষ সোশ্যাল মিডিয়ার ব্যবহার করেন যে প্রত্যেকেরই কিছু না কিছু কনটেন্ট এর অভাব দেখা দিচ্ছে। Youtube-এ প্রত্যেকে কোন না কোন চ্যানেল খুলে বসে রয়েছেন। অভিনেতা অভিনেত্রী রও সে ক্ষেত্রে বাদ যায় না। তেমনি অভিনেত্রী রূকমা রায়ের নিজস্ব facebook এবং youtube চ্যানেল রয়েছে। যেখানে তিনি নিত্য দিন তার ডেলি লাইফের কিছু ভিডিও আপলোড করতে থাকেন। আবার সেই সব ভিডিও থেকে অনেক সময় অনেকেই ভিডিও চুরি করে নকল করে নিজেদের নামে চালায়। এই অভিযোগ নতুন নয় বহুবার এই অভিযোগ উঠে এসেছে অনেকের কাছ থেকে।

সম্প্রতি এই অভিযোগ করলেন অভিনেত্রীর রূকমা। তিনি বিভিন্ন ভিডিও আপলোড করেন সম্প্রতি কোনো এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তার ভিডিওগুলি চুরি করে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট আপলোড করছেন। এবার সেই ভিডিওটি এক ভক্তের চোখে পড়ে যায়। সেখানে সে নায়িকাকে ট্যাগ করে লিখেছে, “দি দেখো আবার শুরু করেছে”। এর উত্তরের রুপমা জানায় “কী আর করবে নিজের তো ক্ষমতা নেই কনটেন্ট বানানোর তাই সেলিব্রেটিদের কনটেন্ট দিয়ে যদি জীবনে একটু দাঁড়াতে পারে”।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।