বাংলা সিরিয়াল

পর্দার মিঠাইকে তো আমরা সকলেই চিনি কিন্তু অভিনেত্রী সৌমিতৃষা বাস্তবে কেমন তা কি জানেন? এবার সৌমির সম্পর্কে সিক্রেট ফাঁস করলেন তাঁর অন স্ক্রিন সুপার কুল ঠাম্মি

বর্তমানে জি বাংলা তথা গোটা বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। বাংলার রেকর্ড ব্রেকিং ধারাবাহিক হিসেবে সে এখন পরিচিত। কারণ ৫৬ বার টিআরপি লিস্টে প্রথম স্থানাধিকারী একমাত্র ধারাবাহিক সে। এর আগে অন্য কোন ধারাবাহিক এই রেকর্ড গড়তে পারেনি। মানুষের ভালোবাসা এই ধারাবাহিকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শিখরে। ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক যতটা বেড়েছে ততটাই বেড়েছে ধারাবাহিকে অভিনয়কারী কলাকুশলীদের জনপ্রিয়তা। বিশেষত মুখ্য চরিত্র মিঠাই তো সাধারণ দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছে।

মনে করা হয় এই ধারাবাহিকের সাফল্যের একমাত্র কারণ ধারাবাহিকের গল্প আর ধারাবাহিকের সম্পর্কগুলি। এতটাই বাস্তববাদী ধারাবাহিক যে মানুষ দেখতেও পছন্দ করছে। ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রের সাথে মানুষ এত ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে যে প্রত্যেকটি চরিত্রকেই দর্শক এখন সত্যি বলেই মনে করে। ঠিক তেমনি মিঠাইয়ের মাথায় তো মিঠাই রানী তকমা বসিয়েছে দর্শক। তাহলে বুঝতে হবে ঠিক কতটা ভালোবাসা আছে আমাদের মিথাই রাণীর প্রতি।

অভিনেত্রী সৌমিতৃষা মিঠাইয়ের চরিত্রের ইতিমধ্যেই প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছেন। মিঠাই হিসেবে তো দর্শকের চোখের মনি হয়ে রয়েছেন অভিনেত্রী। মিঠাই সম্পর্কে ধারাবাহিকে যা দেখানো হয় তার থেকেও বেশি কল্পনা করে ফেলেছেন দর্শক। কিন্তু মিঠাইয়ের চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী সৌমিতৃষা সম্পর্কে ঠিক কতটা জানেন দর্শক? যতটুকু অভিনেত্রী নিজের সোশ্যাল লাইফ হিসেবে দেখান তার থেকে বেশি কারো পক্ষেই জানা সম্ভব নয়। তবে এবার এই নিয়ে মুখ খুললেন মিঠাইয়ের অন স্ক্রিন সুপারকুল ঠাম্মি।

মিঠাই ধারাবাহীকে ঠাম্মির চরিত্রে অভিনয় করছেন টলিউডের বর্ষীয়ান টেলি অভিনেত্রী স্বাগতা বসু। প্রায় দেড় বছরেরও বেশি সময় ধরে চলছে এই ধারাবাহিক। যার জন্য কাজের সূত্রে এক পরিবার হয়ে উঠেছে মিঠাইয়ের টিম। একে অন্যের সম্পর্কে বেশ ভালই জেনে নিয়েছেন তারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী স্বাগতা একটি সিক্রেট ফাঁস করেন সৌমিতৃষার। পর্দার মতোই সুসম্পর্ক তাঁদের বাস্তবেও। একসাথে বেশ কয়েকটি ফটো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

তাই মিঠাই সম্পর্কে স্বাগতা যা বললেন তা একেবারেই সত্যি। মিঠাই নাকি শুটিং সেটে একেবারে বাচ্চাদের মত। উদাহরণ হিসেবে স্বাগতা জানিয়েছেন সৌমিকে কেউ যদি ফল, মিষ্টি কিংবা মাছ ভাতও খেতে বলে সে তখন নিজে খেতে পারে না। কিন্তু ওই একই খাবার যদি কেউ তাঁকে খাইয়ে দেয় তখন সে সবটা খেয়ে নেয়। কিন্তু এর পাশাপাশি অভিনেত্রী স্বাগতা এও জানিয়েছেন যে তাঁর এবং অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীর কথা সৌমি আর আদৃত খুব মন দিয়ে শোনে। প্রত্যেকটি কথা তাঁরা পালনও করে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।