বাংলা সিরিয়াল

স্টার জলসার টিপু বরফি এবার দিদি নাম্বার ওয়ানে! জি কাকুর ডাকে অহংকার করছেন জি অনুরাগীরা

বাংলা বিনোদন মাধ্যমগুলির মধ্যে অন্যতম দুটি চ্যানেল হলো স্টার জলসা এবং জি বাংলা। এই দুটি চ্যানেলের মধ্যে ক্রমাগত চলতেই থাকে টিআরপি এবং স্লট লিডিং এর হাড্ডাহাড্ডি লড়াই। কখনো স্টার জলসা এগিয়ে থাকে তো আবার কখনো জি বাংলা। সিআরপি লিস্টে কখনো জি বাংলা শীর্ষে থাকে তো কখনো স্টার জলসা। কিন্তু বেশ কয়েক সপ্তাহ ধরে টানা জি বাংলাই টপ করছে টিআরপি লিস্টে।

চ্যানেলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চললেও চ্যানেলের অভিনেতা – অভিনেত্রীরা কিন্তু বিপরীত চ্যানেলেও কাজ করেছে। অর্থাৎ এর আগে আমরা অনেকবার দেখেছি জি বাংলার অভিনেতা বা অভিনেত্রী কাজ করেছেন স্টার জলসায়। আবার এও দেখেছি যে, স্টার জলসার অভিনেতা বা অভিনেত্রী কাজ করছেন জি বাংলায়। কিন্তু এর আগে রিয়েলিটি শোতে কোন বিপরীত চ্যানেলের কলাকুশলীদেরকে দেখা যায়। কিন্তু জি বাংলা এবার বেশ বড় দানের খেলায় খেললো। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শোতে দেখতে পাওয়া গেল স্টার জলসার কলাকুশলীদেরকে। এই দেখে দর্শক বেশ প্রশংসা করছেন জি বাংলার।

প্রসঙ্গত জি বাংলার একটি জনপ্রিয় রিয়েলিটি শো হল দিদি নাম্বার ওয়ান। আবার অন্যদিকে স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক ছিল আয় তবে সহচরী। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র টিপু আর বরফিকেই দেখতে পাওয়া গেল দিদি নাম্বার ওয়ান। উল্লেখ্য টিপুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জি। আবার বরফির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অরুনিমা হালদার। এই দিন এই জুটিকেই দিদি নাম্বার ওয়ানে বেশ মজা করেই খেলতে দেখা গেছে।

উল্লেখ্য গত সপ্তাহ তে স্টার জলসা তে শেষ হয়েছে এই আয় তবে সহচরী। এই জি বাংলার দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শো এর এই নতুন এপিসোড সামনে আসতেই প্রশংসায় পঞ্চমুখ জি বাংলার দর্শক মহল। দর্শক মহল থেকে বলতে শোনা যাচ্ছে যে জি বাংলার কর্তৃপক্ষ ঠিক কতটা ভালো যে তাঁরা তাঁদের বিপরীত চ্যানেল স্টার জলসার কলাকুশলীদেরকে নিজেদের চ্যানেলে খেলার সুযোগ দিচ্ছে। এ প্রসঙ্গে দশমহল থেকে আরও একটি কথা শোনা যায় যে স্টার জলসা তে এমন কিছু রিয়ালিটি শো আছে যেগুলিতে জি বাংলার কলাকুশলীরা খেলতে পারতো। কিন্তু স্টার জলসা তাদেরকে কখনোই ডাকেনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।