বাংলা সিরিয়াল

“আশীর্বাদ করি বড় হয়ে আপনার ছেলে যেন সুইগির ডেলিভারি বয় হয়” – নিজের ছেলের সাথে ম্যাচিং ড্রেসের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আবারো ট্রোল হলেন সুদীপা চ্যাটার্জি

জি বাংলার জনপ্রিয় ননফিকশন শো রান্নাঘরের রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। শুধু তাঁর কর্মজীবনের পরিচয় নয় এছাড়াও সঞ্চালিকার আরো দুটি পরিচয় আছে। সুদীপা টলিউডের জনপ্রিয় পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী। আর আদিদের চট্টোপাধ্যায়ের মা। সঞ্চালনার পাশাপাশি সুদিপা বিজনেসের ক্ষেত্রেও নিজের হাত পাকিয়েছেন। ব্যবসার ক্ষেত্রে সঞ্চালিকাকে আগে দেখা গিয়েছিল রেস্টুরেন্টের ব্যবসাতে।

বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে অনলাইনে শাড়ি ও জামা কাপড়ের বিজনেসেও নেমে পড়েছেন তিনি। কিন্তু নিজের কর্ম জগতের ব্যস্ততার মধ্যেও নিজের করা একটি পোষ্টের জন্য কটাকে শিকার হতে হয় তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ডেলিভারি বয়দের নিয়ে একটি কটাক্ষ করেন সঞ্চালিকা নিজে। আর তারপরেই সোশ্যাল মিডিয়ার একাংশ এমনকি অভিনেতা অভিনেত্রীরা ক্ষুব্ধ হয়ে যান সঞ্চালিকার প্রতি।

নিজের অনলাইনে ব্যবসার জন্যই বিভিন্ন ধরনের ফটোশুট এমনকি ভিডিও করেও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন সুদীপা। তেমনি নিজের ছেলের সাথে ফটোশুট করে সেই ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করেন সুদীপা। মা ও সন্তানের একই রকম ম্যাচিং ড্রেসের বিজ্ঞাপন দেন অভিনেত্রী। ইতিমধ্যেই মিডিয়ার পাতায় তাঁর এই কালেকশন তুলে ধরেছেন সঞ্চালিকা।

কিন্তু সঞ্চালিকার পূর্ববর্তী পোস্টকে ঘিরে এখনো বিরক্তি রয়েছে দর্শকের মনে। যার কারণেই ছেলের সাথে পোস্ট করাতেও সেই বিষয় টেনে এনে কমেন্ট করেন এক নেটিজেন। তিনি লিখেছেন, “আশীর্বাদ করি বড় হয়ে আপনার ছেলে যেন সুইগির ডেলিভারি বয় হয়।”এরকমই যেমন অনেকেই এর বিরোধিতা করেছেন। তেমনি আবার সঞ্চালিকা পাশে পেয়েছেন তাঁর অনুরাগীদের। তারা আবার অনুরাগের রূপের প্রশংসাও করেছেন। তেমনি তারা মুখিয়ে আছেন অভিনেত্রীর কালেকশনের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।