বাংলা সিরিয়াল

টলিউড কে টেক্কা দিতে এবার নতুন রূপের সামনে এলেন সুদীপা! আগমনী শাড়ি নিয়ে হাজির হলেন সঞ্চালিকা! তবে কি অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেছেন শরিফা চ্যাটার্জি?

টলিউডের সুদীপা চ্যাটার্জি এই নামটা বেশ জনপ্রিয়। টলিউডের আনাছে কানাচে সুদীপা চ্যাটার্জী নামটা উচ্চারণ করলে একজন ব্যক্তিত্বেরই মুখ ফুটে ওঠে। তবে তারকার পরিচিতি কিন্তু অভিনেত্রী হিসেবে নয়। তিনি জনপ্রিয়তা পেয়েছেন সঞ্চারিকা হিসেবে। জি বাংলার জনপ্রিয় নন ফিকশন শো রান্নাঘরের সঞ্চালনার দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে।

এই সঞ্চালনা করেই জনপ্রিয়তার শিখরে উঠেছেন সঞ্চালিকা। নিজের কাজের জগতের জন্যই সোশ্যাল মিডিয়াতে তারপর প্রায় লক্ষাধিক ফলোয়ার। তিনি রান্নাঘরের সঞ্চারিকা এইটুকু পরিচয় সাইডে রাখলে তাঁর আরও একটি পরিচয় আছে। টলিউডের পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী তিনি।

সঞ্চালিকা বেশ ভালই একটিভ তাঁর সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল লাইফকে ভালোমতোই বজায় রাখতে জানেন তিনি। মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করেন সঞ্চালিকা। আর তাঁর অনুরাগীরা তাঁকে নতুন নতুন রূপে দেখার জন্য তো এমনিতেই মুখিয়ে থাকেন। তেমনি আবার একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে আগমনী শাড়ি নিয়ে হাজির হয়েছেন সুদীপা।

সঞ্চালিকার পরনে লাল পাড় সাদা শাড়ি। আঁচল সম্পূর্ণই লাল রঙের আর কাজ করা। আর সাদা শাড়ির মধ্যেও লাল রংয়ের কাজ করা আছে। সাথে সোনালী রঙের গহনা। আর ঠোঁটে লাল লিপস্টিক। চুলে খোপা বাধা। আর তাঁকে নাচ করতে দেখা গেছে। ব্যাকগ্রাউন্ডে বাজছিল, “বল বল দুগ্গা এলো” গানটি।

কিছুক্ষণ আগেই পোস্ট করা এই ভিডিও প্রায় চার হাজারের ওপরে ভিউজ পেয়েছে। বেশ ভালো সংখ্যার মানুষ লাইক করেছেন এই ভিডিওটি। ভিডিওর কমেন্ট সেকশনে উপচে পড়ছে তাঁর অনুরাগীদের ভালোবাসা। প্রচুর মানুষ কমেন্ট করেছেন তাঁকে ভালোবাসা জানিয়ে। তাঁর রূপের প্রশংসা করেছেন তার অনুরাগীরা। আবার অনেকেই এই শাড়ির দাম জিজ্ঞাসা করেছেন। সে ক্ষেত্রে সঞ্চালিকা তাকে রিপ্লাই করে লিখেছেন একটি হোয়াটসঅ্যাপ নাম্বারে যেন তিনি মেসেজ করেন। অর্থাৎ অনলাইনে তিনিও শাড়ির ব্যবসা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।