বাংলা সিরিয়াল

“আরো একজন এসে জুড়ে গেলো…ছেলে বন্ধুর লিস্টটা আরো বড় হলো মনে হচ্ছে” – নতুন এক ছেলে বন্ধুর সাথে মিঠাইয়ের প্রেমের গানে নাচের ভিডিও দেখে কটাক্ষ সমালোচকদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা ঠিক যতরা জনপ্রিয় তার থেকে অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী সৌমি। বাংলার প্রত্যেকটি ঘরে ঘরের মানুষ প্রায় এক ডাকেই চেনেন তাঁকে। সৌমি একেবারে বাংলার প্রত্যেকটা ঘরের মেয়ে হয়ে উঠেছে। ঠিক যতটা জনপ্রিয় দর্শকমহলে অভিনেত্রী ঠিক ততটাই জনপ্রিয় নিজের সোশ্যাল মিডিয়াতেও। প্রচুর ফ্যান ফলোয়ার অভিনেত্রীর। অভিনেত্রীতায় মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়াতে।

তবে অভিনেত্রীর অনুরাগীরা ঠিক যতটা প্রশংসা করেন তেমনি সমালোচকেরাও অভিনেত্রীর বিরুদ্ধে সমালোচনা করতে ছাড়েন না। সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করে বিভিন্ন সময় অভিনেত্রী সমালোচনার শিকার হন। বিভিন্ন সময় তাঁর বিভিন্ন ভিডিওতে বিরক্তি প্রকাশ করেন নেটিজেনরা। বিশেষত নেটিজেনরা কটাক্ষ করেছেন এই দেখে যে অভিনেত্রীর বেশিরভাগ ভিডিও তার ছেলে বন্ধুদের সাথে।

অভিনেতা ধ্রুব, এছাড়াও অভিনেত্রীরা নিজের বন্ধু সায়ক, রিয়াজ এর সাথে এর আগে বহু ভিডিও করেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। অভিনেত্রীর অনুরাগীরা তো ভীষণ পছন্দ করেছেন সেই সব ভিডিও। কিন্তু এবার নতুন এক ছেলে বন্ধুর সঙ্গে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। আর তাই দেখে রীতিমতো ক্ষেপে রয়েছেন সোশ্যাল মিডিয়ার একাংশ। কিন্তু সমালোচকেরা সেসব ভিডিওর সমালোচনা করতে পিছিয়ে যাননি। তবে এসব কোনো কিছুকেই বিশেষত পাত্তা দেয় না অভিনেত্রী। কারণ তিনি নিজের মতোই নিজে চলতে পছন্দ করেন।

নতুন এই ভিডিওতে জানা গিয়েছে ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহার সঙ্গেই ভিডিও করেছেন অভিনেত্রী। এই রিয়েল ভিডিও তো দেখা যাচ্ছে রুদ্র সাহার সঙ্গে নাচ করছে অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ড বাজজে “একলা ঘরে মনে পড়ে পথের প্রথম দেখার ছবি যে, ভয় জাগানো শিহরণ লিখে প্রেমের ছবি যে”। এই ভিডিও পোস্ট করে ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহা ক্যাপশনে লিখেছেন, “ভুবন ভুলানো হাসি”। ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল রাউন্ড লেক ফুল স্লিভ শর্ট টপ আর সাদা রংয়ের শর্ট প্যান্ট। আর রুদ্রের পরনে ছিল সাদা রংয়ের শার্ট। দুজনকে একসাথে বেশ ভালো মানিয়েও ছিল সেই ভিডিওতে।

কিন্তু তারপরেও একজন সমালোচক লিখেছেন, “কোন মেয়ে বন্ধু নেই? সব সময় খালি ছেলে বন্ধুদের সাথে ভিডিও করা”। আরো একজন লিখেছেন, “আরো একজন এসে জুড়ে গেলো। ছেলে বন্ধুর লিস্ট টা আরো বড় হলো মনে হচ্ছে।”

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।