বাংলা সিরিয়াল

নন্দা আর মিঠাই এর দীর্ঘদিনের অফস্ক্রিন লড়াই এখন শান্ত হয়েছে, মাখোমাখো বন্ধুত্ব তাঁদের! সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল সেই ছবি

বর্তমানে বাংলার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে বাংলার ঘরে ঘরে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তাইতো ধারাবাহিকের অনস্ক্রিন গল্প নিয়ে যেমন দর্শকের উত্তেজনা তুঙ্গে থাকে ঠিক তেমনি অফ স্ক্রিন গল্প নিয়েও বেশ ততটাই উত্তেজনা থাকে দর্শকের মনে। ছোট থেকে ছোট ঘটনা ও ধারাবাহিকের শিরোনামে চলে আসে। যেমন ধারাবাহিকে কার সাথে কার ঝগড়া হয়েছে সেটা নিয়েও প্রচুর খবর তৈরি হয় এন্টারটেইনমেন্ট বিটে।

প্রায় বেশ কয়েক মাস ধরে টলিপাড়ায় একটা গুঞ্জন শোনা যাচ্ছিল যে ধারাবাহিকের দিদিয়া অর্থাৎ কৌশম্বীকে ঘিরেই নাকি সৌমিতৃষা আর আদৃতের মধ্যে ঝামেলার সূত্রপাত। শোনা গিয়েছিল আদৃত আর কৌশম্বির মধ্যে একটি সম্পর্কের সূত্রপাত হয়েছে। আর সাথেই আমাদের মিঠাই রানী নাকি বাস্তব জীবনে ভালোবাসতে শুরু করেছে উচ্ছে বাবুকে। এইসব ঘিরেই নন্দা আর মিঠাইয়ের মধ্যে কথা বলাবলি বন্ধ ছিল। আর উচ্ছেবাবুর সাথেও কথা বলাবলি বন্ধ সৌমির।

কিন্তু কিছুদিন আগেই গিয়েছে অভিনেত্রী কৌশাম্বির জন্মদিন। সেখানেই দেখা গিয়েছে, আদৃত নিজে হাতে সমস্ত আয়োজন করেছেন। এমনকি জন্মদিনে কৌশম্বির পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেতা। এই ছবিতে অনেক নেটিজেনদের মন্তব্য করেছিলেন যে তোমাদের মধ্যে যদি কোন সম্পর্ক না থেকে থাকে তবে সেটা প্রকাশ্যে বলো। মিঠাইয়ের সাথে কেন এরকম করছ? যদিও ঐদিন মিঠাই সকলের সামনে প্রকাশ্যে স্বীকার করেন যে পেশাগত কারণেই কৌশাম্বির সাথে একটি ঝামেলা হয়েছিল মিঠাইয়ের।

তবে শোনা যাচ্ছে ইতিমধ্যেই তিন বন্ধুর মধ্যে ঝগড়া ঝামেলা সব মিটে গিয়েছে। সেজন্যই অফস্ক্রিনে ও পাশাপাশি দেখতে পাওয়া যাচ্ছে সিড আর মিঠাইকে। সম্প্রতি আবার একটি ফটো দেখতে পাওয়া গেছে যেখানে একসাথে ডিনার করতে গেছেন তাঁরা। তাঁদের সাথে উপস্থিত ছিলেন মিঠাই পরিবারের অনেকেই। রয়েছেন ঠাম্মি, তোর্সা, নিপা। এই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।