বাংলা সিরিয়াল

সোশ্যাল মিডিয়ায় অনস্ক্রিন বউ আর ভাইয়ের বউয়ের সাথে হিন্দি গানে তুমুল নাচ করছে অভিনেতা ভাস্কর চট্টোপাধ্যায়! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

অভিনেতা ভাস্কর চট্টোপাধ্যায়, নামটি টলিউডের বেশ পরিচিত একটি নাম। বহু দশক ধরেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে ধীরে ধীরে জায়গা করে নিয়েছেন টলিউডের। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই দাপিয়ে অভিনয় করে বেরিয়েছেন এই অভিনেতা। বেশ কয়েকটি বড় পর্দা সিনেমা দাও দেখতে পাওয়া গেছে অভিনেত্রীকে। আবার বেশ কয়েকটি ছোট পর্দাতেও মুখ্য চরিত্রদের মধ্যে একটি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে গোধূলি আলাপ এর মত জনপ্রিয় ধারাবাহীকে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা ভাস্কর কে।

পর্দাতে বেশ জনপ্রিয় অভিনেতা ভাস্কর চট্টোপাধ্যায়। দর্শক মহলে ঠিক যতটা জনপ্রিয়তা রয়েছে ভাস্করের সোশ্যাল মিডিয়াতেও তাঁর কম কিছু নেই। মাঝে মধ্যে বিভিন্ন ধরনের ছবি শেয়ার করে নেন নিজের জীবনে নানান রকম আপডেট দেন এই অভিনেতা। সম্প্রতি অভিনেতা আরো একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে দেখা যাচ্ছে তাঁর অন স্ক্রিন বউ আর ভাইয়ের বউয়ের সাথে হিন্দি গানে নাচ করছেন তিনি।

প্রসঙ্গত ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। সেখানে ভাস্কর অভিনেত্রী অর্পিতা মুখার্জির স্বামীর ভূমিকায় অভিনয় করছেন। আর ওই ধারাবাহীকেই তাঁর ভাই অর্থাৎ আদির বউ রোহিণীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। একই ধারাবাহিক কাজ করার সূত্রে তাঁদের তিনজনের মধ্যে বেশ ভালই বন্ডিং তৈরি হয়েছে। আর তাই শুটিংয়ের ফাঁকে ফাঁকে বিভিন্ন মজার ভিডিও বানাতে দেখা যাচ্ছে তাঁদের। বলিউডের জনপ্রিয় হিন্দি গান “তুম তো ধোকে বাজ হো” গানে নাচতে দেখা গেল এই তিনজন অভিনেতা অভিনেত্রীকে। তাঁদের এই ভিডিও বেশ মনোরঞ্জন করেছে সোশ্যাল মিডিয়ার একাংশের।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।