বাংলা সিরিয়াল

“এখন সব সিরিয়ালে এত বিয়ে দেওয়ার তাড়া কেন তাও ভাদ্র মাসে?” মাধবীলতা থেকে নবাব নন্দিনী সবেতেই তাড়াহুড়ো করে হিন্দু মতে ভাদ্র মাসেই বিয়ে হওয়াতে বিরক্ত দর্শক

স্টার জলসা জি বাংলা টিআরপি এবং স্লট লিডিং এর হাড্ডাহাড্ডি লড়াইতে টিকে থাকার জন্য এনেছে নতুন নতুন সব ধারাবাহিক। সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে দুই নতুন ধারাবাহিক। এক মাধবীলতা আর দুই নবাব নন্দিনী। সবেমাত্র ১৪ দিন হল শুরু হয়েছে মাধবীলতা। ধারাবাহিকের গল্প বেশ আনকমন যা দর্শকের মনে সাড়া জাগিয়েছিল। তবে ধারাবাহিকটি ওভারঅল তেমন কিছু সাড়া জাগাতে পারেনি দর্শকমহলে। বিশেষত প্রথম থেকেই সবুজের মাধবীলতার পিছনে জোঁকের মতো পরে থাকাটা একেবারেই পছন্দ করেননি দর্শক।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সবুজ মাধবীলতার প্রেমে পাগল। আর সে বারবার একটাই জিনিস চাইছে যে মাধবীলতা যেন তাকে বিয়ে করে। তবে মাধবীলতা সেসব কোন কিছুই মেনে নেয় না। সেই জন্যই সবুজ মাধবীকে টোপ দেয় যে সে পুষ্পরঞ্জন চৌধুরীকে আটকাবে জংলাহাটার গাছ কাটা থেকে। এমনটাই মনে করছেন দর্শক মহল কারণ ধারাবাহিক শুরু হতে না হতেই চলে এসেছে মাধবীলতা আর সবুজ অর্থাৎ নায়ক নায়িকার বিয়ের প্রোমো।

সেখানে সবুজ তার বাবা পুষ্পরঞ্জনকে বদলানোর পরিবর্তে মাধবীলতাকে বিয়ে করছে। আর মাধবীলতাও সবুজের কথা মেনে নিয়ে তাকে বিশ্বাস করে সাত পাকে বাঁধা পড়েছে সবুজের সাথে। তবে আদতে সবুজের বাবা পুষ্পরঞ্জন সবুজকে বলেছিল যে মাধবীলতা কে বিয়ে করে আনলে জংলাহাটা মাধবীলতা শূন্য হয়ে পড়বে। আর তাতে সে জঙ্গলাহাটার গাছ কেটে চোরা চালান করতে পারবে।

অর্থাৎ দর্শকমহল বেশ ভালোই স্পষ্ট ভাবে বুঝতে পারছে যে এর কিছুদিনের মধ্যেই মাধবীলতা বিয়ে হয়ে চলে আসছে শ্বশুর বাড়িতে। আর সেখানেই শুরু হবে শ্বশুর বাড়ির সকলের বিরুদ্ধে জঙ্গলাহাটাকে নিয়ে তার প্রতিবাদ। সেই একই একঘেয়ে গল্প দেখে দর্শক এখন বিরক্ত। তারা বারবার বলছে, এত ভালো একটা সামাজিক সচেতনতার কথা দিয়ে যে ধারাবাহিক শুরু হল তা এখন সেই একঘেয়ে পরিস্থিতিতে এসেই পড়ছে। আর দর্শক মহল একদমই বুঝতে পারেন না যে হঠাৎ করে ধারাবাহিক শুরু হতে না হতেই এত বিয়ে কেন দেখানো হয়।

আর কোন বিয়েই দর্শকের সাধারণ মনে হয় না। কারণ কখনো নায়ক নায়িকা বাড়ির পছন্দে বাধ্য হয়ে বিয়ে করছে। আবার কখনো নায়কের ফাঁদে পড়ে নায়িকা তাকে বিয়ে করছে। এসব জিনিসগুলি দর্শক আর মেনে নিতে পারছেন না। এবার শুধু এটুকুই দেখার যে মাধবীলতা দর্শক যা ভাবছেন সেই গল্পই দেখাবে নাকি আনতে চলেছে কোন বড়সড় টুইস্ট। যদি কোনরকম বড় টুইস্ট আনতে না পারেন তাহলে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এগিয়ে যাবে মাধবীলতার থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।