বাংলা সিরিয়াল

“তোমাকে দীপার থেকে দেখতে ভালো না, তোমার নাক বোচা” – সব ঠিক থাকলে দীপার চরিত্রে দেখা যেত উর্মিকেই! শুনে তাজ্জব দর্শক খোঁচা দিলেন অভিনেত্রীকে

বর্তমানে বাংলার বিনোদন মাধ্যমে যতগুলি চ্যানেল রয়েছে তাদের মধ্যে বেশ ভালই প্রতিযোগিতা শুরু হয়েছে। বিশেষত স্টার জলসা ও জি বাংলা এই দুটি চ্যানেলের মধ্যে টিআরপির হাড্ডাহাড্ডি লড়াই চলছে। আর এদের মধ্যেই কখনো স্টার জলসা তো কখনো জি বাংলা এগিয়ে থাকছে। আর একে অপরের থেকে এগিয়ে যাওয়ার জন্য এরা আনছে নতুন নতুন ধারাবাহিক। আরে নতুন ধারাবাহিক গুলিতে নতুন নতুন কনসেপ্ট নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা।

যদিও বর্তমানে চ্যানেলের পুরনো অভিনেতা অভিনেত্রীদের কে নতুন ধারাবাহিকে খুব একটা দেখা যাচ্ছে না। তাঁর জায়গায় চ্যানেল কর্তৃপক্ষ সুযোগ করে দিচ্ছেন নতুন নতুন প্রতিভাদের। যাঁরা ছোট পর্দায় অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছেন। এরকমই একটি নতুন ধারাবাহিক হলো স্টার জলসার “অনুরাগের ছোঁয়া”। এই ধারাবাহিক কে মুখ্য চরিত্রে যিনি অভিনয় করছেন সেই অভিনেত্রী দর্শকের কাছে নতুন মুখ। যতই নতুন মুখের অভিনেত্রী আসুক না কেন ধারাবাহিক কিন্তু বেশ জনপ্রিয় দর্শক মহলে। দীপা আর উর্মির লড়াই বেশ এনজয় করছেন দর্শক।

এই ধারাবাহিকেই খলনায়িকা উর্মির চরিত্রে অভিনয় করছেন মিলি চক্রবর্তী। বর্তমানে অভিনেত্রীর অভিনয় দর্শক বেশ পছন্দ করছেন। কিন্তু অভিনেত্রীর নাকি অভিনয় আসার কোন ইচ্ছাই ছিল না। তিনি নাকি নাচ নিয়েই নিজের ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন। কিন্তু ভাগ্যের চাকায় পরে আজকে অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। সেই কারণেই বিভিন্ন অডিশন দিতে দিতে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের জন্য অডিশন দিতে এসভিএফ থেকে ডাকা হয় তাঁকে। আর সে অডিশনটা দিয়ে তিনি সিলেক্ট হন। তারপরেই দীপার চরিত্র সিলেক্ট হন অভিনেত্রী।

দীপার চরিত্রে অডিশন দিয়ে ফাইনালিস্ট করা হয়েছিল অভিনেত্রী মিলিকেই। কিন্তু পরবর্তীকালে আরও একটি অডিশনে সিলেক্ট করা হয় দীপা হিসেবে আমাদের আজকের অভিনেত্রীকে। অর্থাৎ সবকিছু ঠিকঠাক থাকলে অভিনেত্রী মিলি চক্রবর্তীকেই দেখা যেত দীপার চরিত্রে।

একটি ভিডিওতে অভিনেত্রী মিলি চক্রবর্তী নিজের জীবনের কিছু এক্সপেরিয়েন্স শেয়ার করেছিলেন। অভিনেত্রীর জীবনের ঘটনা শুনে অনেকেই বেশ প্রশংসা করেছেন। কিন্তু অনেকেই আবার তাঁকে কটাক্ষ করেছেন। যেমন একজন লিখেছেন, “তোমাকে দীপার থেকে দেখতে ভালো না, তোমার নাক বোচা”।

 

View this post on Instagram

 

A post shared by SVF Television (@svftelevision)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।