বাংলা সিরিয়াল

চক্রাশূল দিয়ে রাধার হাতে মহিষাসুরের বিনাশ! কার লেখা স্ক্রিপ্ট?জি বাংলার ধারাবাহিক নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো পরমঅবতারী শ্রীকৃষ্ণ। এই ধারাবাহিকে দেখা যায় যে, মহিষাসুরকে ধ্বংস করবার জন্য রাধা এবং কৃষ্ণ একটি অবতার গ্রহণ করেন, যেখানে দেখা যায় পুরুষ শরীরটা ভগবান শ্রীকৃষ্ণের আর মাথাটা রাধারানীর।

রাধা কৃষ্ণের সম্মিলিত সেই অবতারের নাম রাধেশ্বর। এরপর দেখা যায় সেই রাধেশ্বর অবতার মহিষাসুরকে বধ করেন। এই এপিসোড নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল ট্রোলিং। কারণ এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, ত্রিশূল আর চক্র মিলেমিশে একটা নতুন অস্ত্র তৈরি হয়েছে,এই অস্ত্র দিয়েই মহিষাসুরকে বধ করছেন রাধেশ্বর।

যেহেতু সবাই জানেন যে, মহিষাসুরকে বধ করেছিলেন দেবী দুর্গা এবং তাও ত্রিশূলের মধ্যে থাকা শূল দিয়ে। সেখানে যখন দেখা যাচ্ছে যে, রাধেশ্বর অবতার চক্রাশূল অস্ত্র দিয়ে মহিষাসুরকে বধ করছেন তখন দর্শকরা সমালোচনা করছেন যে এই উদ্ভট জিনিসটা কার মাথা থেকে এলো? এই কাহিনীর স্ক্রিপ্ট রাইটার কে? কোন পুরানেই বা এই কাহিনী জায়গা পেয়েছে?-এইরকম নানান রকম প্রশ্ন উঠে এসেছে

আরও পড়ুন : ধারাবাহিক মানেই খারাপ নয়,জল থৈথৈ ভালোবাসা ও গীতা এলএলবিতে সমাজের দুটো বিপরীত দিক উঠে এসেছে!মানুষ কোনটা গ্রহণ করবে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সম্প্রতি জী বাংলায় রাধার হাতে মহিষাসুর এর বিনাশ ঘটেছে ,,, তা অত্যন্ত ভালো কথা অত্যন্ত সুখবর ।।। কিন্তু এখানে যে সম্প্রীতির বার্তা দেওয়া হয়েছে তা কি আপনার কেউ খেয়াল করেছেন ???চক্রের সাথে ত্রিশূল এর এক বিরল মিলনের দৃশ্য এখানে আমরা দেখতে পাই ,,, তাদের মিলনে এক নতুন অস্ত্র চ্ক্রাসুল এর জন্ম হয়েছে ,,, ২০২৪ জী বাংলা মহালয়ায় আমরা এই অস্ত্র দেখতে পাবো তো ?”

একজন এই পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“এটা রাধা না…পুরুষ শরীরটা কৃষ্ণের…মাথা শুধু রাধা…
অর্ধনারীশ্বরের নিউ ভার্সন …যদিও সিরিয়ালটা পুরানো…”

Related Articles