বাংলা সিরিয়াল

‘সন্ধ্যা নীলের ভালোবাসা পূর্ণতা পেলো কিন্তু এভাবে ওদের ভালোবাসা পূর্ণতা পাক তা আমরা চাই নি!’সন্ধ্যাতারাই নায়ক নায়িকার এরকম ঘনিষ্ঠ দৃশ্য দেখে নাখুশ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা,এই ধারাবাহিকে দেখা যায় যে মেজ দিদি সন্ধ্যার জন্য নিজের ভালোবাসা হাসিমুখে ত্যাগ করে তারা। অন্যদিকে নিজের ছোট বোন তারাই যে তার স্বামীর প্রাক্তন প্রেমিকা, তারার জন্য যে সন্ধ্যা তার স্বামীর ভালোবাসা পাচ্ছে না, এটা সন্ধ্যা না জেনেই তার স্বামীর মন জয় করার চেষ্টা করে।

একটা পর্যায়ে সন্ধ্যা জানতে পারে যে তারার‌ও সম্বন্ধ এসেছিল এই বাড়িতে। তখন সন্ধ্যা ভীষণ কষ্ট পায় এবং মানুষের দিক থেকে ভেঙে পড়ে, সে নিজেকে দোষী ভাবতে শুরু করে, সে ভাবে একমাত্র তার জন্য‌ই তার বোন সুখী হতে পারছে না। নিজের বোনের অসুখী জীবনের জন্য নিজেকেই দায়ী করে কাঁদতে থাকে, কিন্তু দর্শক ভাবতে থাকেন শুধু তারার সম্বন্ধ এসেছে এটা জেনেই যদি সন্ধ্যা এত কষ্ট পায় যেদিন সে আসল সত্যিটা জানতে পারবে সেদিন তার কি অবস্থা হবে!

অন্যদিকে দেখা যায় মদ খেয়ে মাতাল হয়ে যাওয়া আকাশকে সন্ধ্যা কোনোরকমে ধরে নিজের ঘরে নিয়ে, তখন অচৈতন্য অবস্থায় আকাশ সন্ধ্যা ঘনিষ্ঠ হয়ে পড়ে। এই পর্ব দেখে কিন্তু দর্শক খুশি নন,কারণ তারা প্রত্যেকেই সন্ধ্যা আকাশের মিল চেয়েছিলেন, কিন্তু এইভাবে মিল চান নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের এপিসোডটা বেস্ট ছিল

সন্ধ‍্যানীলের রোমান্টিক মুহূর্ত। অবশেষে সন্ধ‍্যানীলের ভালোবাসা পূর্ণতা পেল কিন্তু এভাবে ওদের ভালোবাসা পূর্ণতা পাবে তা আমরা সত্যিই কেউ চাইনি। নীল সন্ধ‍্যাকে ভালোবেসে কাছে টেনে নিবে সেই দিনের অপেক্ষায় ছিলাম। যাইহোক যা হয় ভালোর জন্যই হয়। এবার সন্ধ‍্যা একটু সুখী হোক এটুকুই চাই।

আরও পড়ুন : মেঘ-নীলের ক্ষতি না করে থামবে না ময়ূরী, বাবাকে জানালো সেই কথা! ভয়ে সেঁধিয়ে গেলো মেঘের মা

আজকের এপিসোড টা আমি যে কতবার দেখবো তার কোনো হিসেব নেই আজকের এপিসোডটি তোমাদের কেমন লাগলো?”

Related Articles