বাংলা সিরিয়াল

ভুতুড়ে কাণ্ড করে পারো টিআরপি আনতে পারবে না! এরজন্য পারোকে বেঁচে ফিরে দেবের বউয়ের সাথে লড়াই করতে হবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় প্রথমবার যখন দেবের জন্য পাত্রী এনেছিল তখন পারো রেগে জল ভর্তি বালতি সেই মায়ের মাথায় উল্টে দেয় যাতে সবাই ভয় পেয়ে পালিয়ে যায়, এরপর দ্বিতীয়বার আবারও দেখাশোনা ভেস্তে দেয় পারো মালতি দির আনা ডিম ঘটককে ছুঁড়ে মারে আর কমলালেবু ছুড়ে মারে পাত্রীকে। এভাবেই নিজের ভুতুড়ে কার্যকলাপ করে বাড়ি শুদ্ধ মানুষকে তটস্থ করে দিচ্ছে পারো।

পাকা দেখা সম্পূর্ণ না হওয়ার কারণে দেবের মা যখন সিদ্ধান্ত নেয় সে বাড়ি ছেড়ে চলে যাবে তখন দেবের মায়ের হাত থেকে ব্যাগ নিয়ে ঘরে রেখে দেয় পারো, অদৃশ্য ভাবে হাওয়ায় হাওয়ায় ব্যাগটিকে ভাসতে দেখে বাড়ির সবাই চমকে যায়।

আবার দেবের মা যখন রাগ করে ছিটকিনি দিয়ে ঘরের মধ্যে বসে থাকে তখন পারো দরজার মধ্যে প্রবেশ করে ঘরের ছিটকিনি খুলে দিয়ে সবাইকে আবার অবাক করে দেয়। আবার পারোর মা-বাবা যখন দেবের বিয়ের ব্যাপারে ঘটকের সাথে কথা বলতে যায় তখন দেবকে হাওয়ার মধ্যে ভাসিয়ে বাড়ির সকলকে ভয় পাইয়ে দেয় পারো।

আরও পড়ুন : সৃজনের হাতে খাবার খাওয়ার শখ! তার কেটে যেতেই ইশাকে উচিত শিক্ষা দিল পর্ণা

পারোর ভয় পাওয়ানোর রকম নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“দেবের জন্য পাত্রী খুঁজতে Appointment নিয়ে ঘটক এর সাথে দেখা করতে যায় দেবের মা, বাবা ও জেঠু!

দেব আর পারো আন্দাজ করছে তারা কোথায় গেছে!! ঋভুর মাধ্যমে জানতে পারে যে দেবের জন্য আবার মেয়ে দেখতে গেছে তার মা বাবা আর জেঠুমনি!!

আরও পড়ুন : হরগৌরী থেকে লাভ বিয়ে আজকালের ধামাকাদার সব এপি তাও কোন প্রোমো নেই! এত অবহেলা কেন?

দেব আর পারো সেটা আটকানোর জন্য যেতে চাইলে বাঁধা দেয় রাতুল ও শ্রেয়সী!! তারপর পারো শুরু করে দেয় তার ভেলকি!!

দেব কে কুর্সি তে বসিয়ে বাতাসে ভাসায় পারো!! ঋভু তো বড্ড মজা পায় দেখে!! ঐদিকে দেব কে হওয়ার উড়তে দেখে বাড়ির বাদবাকি সকলে অবাক হয়ে যায় আর সাথে ভয় পেয়ে বসে!!” কেউ আবার আক্ষেপ প্রকাশ করে লিখেছেন, এইভাবে টিআরপি ফিরবে না ধারাবাহিকে! মানুষ এই গল্প দেখবে না!

টিআরপি পাওয়াতে গেলে পারোকে বেঁচে ফিরতে হবে তারপর লড়াই করতে হবে দেবের সদ্য বিবাহিতা বউয়ের সাথে! যেহেতু নদীতে ভেসে গেছিল বেঁচে ফিরে আসাটা আশ্চর্যজনক কিছু নয়! কিন্তু এই ভুতুড়ে কাণ্ডগুলো দেখাচ্ছে বলে সেটা হওয়ার চান্স খুব কম!

Related Articles