বাংলা সিরিয়াল

হরগৌরী থেকে লাভ বিয়ে আজকালের ধামাকাদার সব এপি তাও কোন প্রোমো নেই! এত অবহেলা কেন?

একটি ধারাবাহিকে কখন কী টপিক চলছে তা তখনই একজন মানুষ জানতে পারেন যখন সেই ধারাবাহিকটির তিনি নিয়মিত দর্শক হন, কিন্তু একটি ধারাবাহিকে আগামীতে কী হবে সেটা দর্শকের পক্ষে জানা সম্ভব নয়, সেটা জানানোর জন্য এবং ধারাবাহিকের প্রতি টানটান উত্তেজনা বজায় রাখার জন্য প্রোমোর দরকার হয়।

আবার ধারাবাহিকের দর্শকের সংখ্যা বাড়া, কমা হয়। বিরক্তিকর কোনো ট্র্যাক দেখলে দর্শক অনেক সময় ধারাবাহিকটি দেখা বন্ধ করে দেন, আবার যখন কোনো নতুন ইন্টারেস্টিং ট্র্যাক আসে তখন মানুষ সেই জিনিসটি আবার নতুন করে শুরু করেন দেখতে। কিন্তু একটি ধারাবাহিকে যে নতুন ইন্টারেস্টিং ট্র্যাক আসছে তা মানুষ কী করে জানবেন? এর জন্য‌ই দরকার হয় প্রোমোর।

একটি ধারাবাহিকের প্রোমোই সেই ধারাবাহিকের ফিক্সড অডিয়েন্স যেমন ধরে রাখতে সাহায্য করে,তেমনি সেই ধারাবাহিকের অডিয়েন্স বাড়াতেও সাহায্য করে।

আরও পড়ুন : গীতার প্রথম প্রোমো দেখে কত কি না বলেছিল সকলে কিন্তু গীতা সবার মুখে ঝাঁটা দিয়েছে!

কিন্তু স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক লাভ বিয়ে আজকালে বর্তমানে একটি দারুন ইন্টারেস্টিং প্লট এসেছে, শ্রাবণ যে বার সিংহ সেটা ওমের দাদু জানতে পেরে গেছে- কিন্তু এই নিয়ে কোন প্রোমো দেখানো হয় নি আগাম, যা দেখে রীতিমত বিরক্ত হয়ে গেছেন দর্শক।

আরও পড়ুন : আলো কাউকে ছুঁতে পারেনা কিন্তু মেঘা কে ছুঁতে পারলো! এটা কীভাবে হলো? আলোর কোলে নিয়ে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যীশু সেনগুপ্ত প্রোডাকশন হাউস কে কেরোকম অবহেলা করছে জলসা!!Horogouri তে কী dhamakadar ট্রাক চলছে তাও কোনো প্রোমো নেই! অন্য দিকে lbajk এ শ্রাবণ যে একটা bar সিঙ্গার এটা জানতে পারলো om এর দাদু এই নিয়েও একটা ধামাকা ফোটো দেওয়া যেত but দিলো না!!”

– এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, প্রোমোতো প্রোডাকশন হাউজ বানায়, চ্যানেল নয়। তখন পোস্টদাতা ওই ব্যক্তি লিখেছে যে, চ্যানেল তো প্রোডাকশান হাউজকে চাপ দিতে পারে প্রোমো বানানোর জন্য! এতে ওদেরই লাভ!

Related Articles