বাংলা সিরিয়াল

সৃজনের হাতে খাবার খাওয়ার শখ! তার কেটে যেতেই ইশাকে উচিত শিক্ষা দিল পর্ণা

জি বাংলার সিরিয়াল গুলির মধ্যে বেশ জনপ্রিয় “নিম ফুলের মধু”। শ্বশুরবাড়িতে যেরকম শাশুড়ি বৌমার মধ্যে অশান্তি লেগেই থাকে সেই একই প্লট দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। বৌমা হিসেবে কোনদিনই পর্ণাকে পছন্দ ছিল না সৃজনের মা কৃষ্ণার। কিন্তু পর্ণা লক্ষীমন্ত মেয়ে বাড়িতে বিয়ে করে আসার পর নিজের গুনে সকলের মন জয় করে নিতে পারলেও, শাশুড়ির মনে জায়গা করে নিতে পারে নি সে।

ভবিষ্যতে পর্ণা কোনদিন শাশুড়ির মন জয় করে নিতে কি পারবে? সেই নিয়ে সংশয় রয়েছে দর্শকদের মনের মধ্যে। পর্ণার জীবনের কাঁটা হয়ে দাঁড়িয়েছে তার শাশুড়ি। ধারাবাহিকে সৃজনের শাড়ির কথার ডিজাইনার হয়ে উদ্ভব হয়েছে পর্ণার বন্ধু ইশার। বন্ধু তো নয় যেন শত্রু। তবে প্রথম থেকেই সে কিন্তু কৃষ্ণার প্রিয় পাত্রী। সৃজনের সাথে পর্ণার ডিভোর্স করিয়ে ইশার সাথে ছেলের বিয়ে দিতে চান সৃজনের মা।

আরও পড়ুন : ভূমি চ্যাটার্জীর হারিয়ে যাওয়া মেয়েই রানী! তোমাদের রানীতে চমকপ্রদ সত্য প্রকাশ হলো!

কিন্তু কিন্তু শেষ পর্যন্ত ডিভোর্স হয়নি পর্ণা-সৃজনের। আদালতে ডিভোর্সের কেস শুনানি চলাকালীন সৃজন নিজের ভুল বুঝতে পারে। ডিভোর্স পেপারে সই করেনি সৃজন। সেই কারণে তার মা সাংঘাতিক ক্ষেপে গিয়েছিল। এদিকে এত সহজে হাল ছাড়বে না ইশা। সৃজন নিজের হাতে তার মাকে খাওয়াতে চাইলে, কৃষ্ণ চালাকি করে নিজের জায়গায় ইশাকে বসিয়ে দেয়।

আরও পড়ুন : পাননি স্বামীর সুখ, ছেলেরাও মায়ের কথা ভাবে না! ভীষণ কষ্টে ভরা মধুবালার জীবন

কিন্তু না, উদ্দেশ্য কিন্তু সফল হলো না। পর্ণা তাদের ছোটখাটো চক্রান্তে দিল জল ঢেলে। যেই না সৃজন আর ইশা চোখ বন্ধ করেছে, সৃজন তাকে খাইয়ে দিতে যাচ্ছে, ঠিক সেই সময় হতে ইশার মুখে করলা গুঁজে দিলো পর্ণা। এই দৃশ্য দেখে হেসে কুলকিনারা পাচ্ছিলেন না দর্শকরা। তবে ডিভোর্সের কেস সৃজন আটকে দিলেও আবারো বিচ্ছেদ ধরতে চলেছে তাদের। রুচিরা আর চয়নের বিয়ে দিয়ে সৃজনের চোখে অনেক বড় ভুল করে ফেলেছে পর্ণা।

Related Articles