বাংলা সিরিয়াল

পারো মারা গেছে, শিওর এটা পারোর যমজ বোন!-ফিরে আসা মেয়েটা কি পারোই? তুমুল আলোচনা সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

দেবের প্রথম প্রেমিকা দেবের বাগদত্তা পারো নৃসিংহদেবের মূর্তির রহস্য সমাধান করতে গিয়ে মারা গেছে তার দেহ পাওয়া যায় নি ঠিকই কিন্তু তার আত্মাকে দেখতে পেয়েছে দেব। কথা বলছি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’কে নিয়ে। এই ধারাবাহিকে দেখা যায় যে, পারো মারা যাওয়ার পর দেব পারোকে দেখতে পায় এবং পারো দেবের সমস্ত গোয়েন্দা কার্যকলাপে তাকে সাহায্য করে!

ঠিক এরপরই দেখা যায় যে, গ্রামীণ পোশাকে গ্রাম্য পরিবেশে একটি মেয়ে যে হুবহু পারোর মতো দেখতে! স্বাভাবিকভাবেই এক জায়গায় যেখানে পারোর আত্মাকে দেখা যাচ্ছে অন্য জায়গায় সেখানে হুবুহু পারোকে দেখা যাচ্ছে- এই নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে ইতিমধ্যেই!

কিছু মানুষ যেখানে বলছেন এই আসলে পারো,বাদবাকি সব দেবের কল্পনা! অন্য অংশের মানুষ সেখানে প্রশ্ন তুলছেন, কি করে সবটা দেবের কল্পনা হতে পারে? যেখানে দেব ছাড়াও পারোর ভুতুড়ে কার্যকলাপ সবাই দেখতে পাচ্ছে! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের পর্বে রয়েছে মারাত্মক Twist!! গ্রামীন সাজে একজন মেয়েকে দেখা যাবে যাকে হুবহু পারোর মতন ই দেখতে!! তবে এটা আর যেই হোক, পারো হতে পারেনা কারণ পারোর Spirit টা দেবের আশেপাশেই রয়েছে!!

এমনও কিন্তু নয় যে দেব পারো কে হ্যালুসিনেট করছে কারণ পারোর উপস্থিতি দেব বাদেও পাল ভৌমিক বাড়ির সবাই, এমনকি বাইরেও লোক ও অনুভব করেছে!! দেবের সাথে অন্য কারোর বিয়ে ভে”স্তে দেওয়ার জন্য পারোর কারসাজি, এমনকি Boss কে মোবাইল টা হাতে তুলে দেওয়া এইগুলো কিন্তু পারো ই করেছিল!!

আরও পড়ুন : ফিরে এসেছে পারো গ্রামীন সাজে! এতদিন যা কিছু হয়েছে সব দেবের কল্পনা! মারাত্মক টুইস্ট তুমি আশে পাশে থাকলেতে!

“পৃথিবীতে একই দেখতে একাধিক মানুষ থাকে” এই প্রবাদ টাই এক্ষেত্রে যায় কারণ পারো না থাকার পরেও পারোর মতন একজনের অস্তিত্ব রয়েছে!! হতেও পারে এটা পারোর যমজ বোন আর এর পেছনে বড়সর রহস্য লুকিয়ে আছে!!

দেবের মা দেবের জন্য পাত্রী খুঁজছে, কিন্তু দেব তো পারোকে ছাড়া কাউকেই বিয়ে করবে না বলেছে!! তাই হয়তো এই মেয়েটার সাথেই দেবের মায়ের দেখা হবে গ্রামে, আর এর সাথেই দেবের বিয়ে ঠিক হবে!! পারো ও হয়তো এই মেয়ের মধ্যেই থাকবে!! যাই হোক, গল্প অন্য দিকে মোড় নিয়েছে আর দেবের পাশে পারোর মতনই দেখতে হুবহু দেখতে একজন থাকবে আর তাতেই সন্তুষ্টি!!”

আরেকজনের কথায়,“আমি কিছুদিন আগে এমনটাই ভেবেছিলাম যে যদি কোনোরকমে পারো আর দেব মানে অঙ্গনা, রোহন জুটিই থাকে আর পারো তো মারা গেছে যদি পারো কোনো জমজ বোন আসে আর তার সাথেই দেবের মিল হয় তাহলে খুব ভালো হতো,

আর আজ আজ আমার কথাটাই মিলে গেলে
আমি শিওর এটা পারোর জমজ বোন আর পরে দেবের সাথে এর মিল হবে দেব এই মেয়ের মাঝে নিজের পারোকে খুঁজে পাবে আর হয়তো পারোর আত্তাও এই মেয়েটার মধ্যেই থাকবে। আমি তো খুব খুশি যে নায়িকা আমাদের অঙ্গনাই থাকছে, হয়তো টি আর পির জন্য গল্পটা একটু চেঞ্জ করেছে তবে খুব ভালো করেছে।”

Related Articles