বাংলা সিরিয়াল

ফিরে এসেছে পারো গ্রামীন সাজে! এতদিন যা কিছু হয়েছে সব দেবের কল্পনা! মারাত্মক টুইস্ট তুমি আশে পাশে থাকলেতে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দেব আর পারো একে অপরকে ছোট থেকে খুব ভালোবাসে। তারা দুজনে যেন এক সত্তা দুই দেহ, ছোটোবেলায় দেব পড়াশোনার জন্য বিদেশে চলে যায় কিন্তু পড়াশোনা শেষ করার পরে পারোর টানে দেব আবার দেশে ফিরে আসে, দেশে ফিরে আসার পরে পারোর সাথে দেবের বিয়ে ঠিক হয়ে যায়, দেব পারোর এনগেজমেন্ট পর্যন্ত হয়ে যায় সেই সময় ঘটে দুর্ঘটনা। নৃসিংহ মূর্তি রহস্য উদঘাটন করার ফলে মৃত্যু হয় পারোর আর এর ঠিক পরেই পারোর আত্মা দেবকে দেখা দেয়। দেব ছাড়া পারোর আত্মাকে আর কেউ দেখতে পারে না।

তবে দেবের যখন বিয়ের প্রসঙ্গ ওঠে, তখন পারো বিভিন্নরকম অদ্ভুতুড়ে কান্ড কারখানা ঘটাতে থাকে আর এই সকল ঘটনা দেখে দেবের বাড়ির সবাই রীতিমতো ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন, দর্শক পুরোপুরি নিশ্চিত হয়ে যায় যে, পারো সত্যিই মারা গেছে। ঠিক এই সময়েই দেখা যায় যে হুবহু পারোর মতো দেখতে এক মেয়েকে! এই মেয়ে একটা গ্রামের মধ্যে রয়েছে গ্রামীণ সাজে। কে এই মেয়ে কী বা তার পরিচয় এই নিয়ে যখন আলোচনা শুরু হয়েছে তখন দর্শকদের মধ্যে বলছেন এই পারো!

আরও পড়ুন : তোমাদের রানীতে প্রতিদিন হাগ সিন হয়! সমালোচনার জবাব দিলেন এক দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কারা জানি একদল মানুষ বলছিলো যে পারো মারা গেছে সত্যি সত্যি , পারোর ভুত আসছে ভুতু সিরিয়ালের ভুতুর মতো , নতুন অন্য কোনো নাইকা আসবে .. ব্লা ব্লা ব্লা …..

কি যে ঝগড়া করছে আমার সাথে এই বিষয় নিয়ে , আমি বলছিলাম যে পারো মরেনি ও আবার ফিরে আসবে রাইটার এখন অনেক দিন ভুত ভুত খেলবে কিন্তু পরে দেখাবে পারো ফিরে আসছে , তবে আসতে একটু লেট হবে , সিরিয়ালের শুরুতেই নাইকা কখনো মরে না । আর পারো এই মেইন নাইকা আর দেব যে পারোকে দেখে ওটা দেবের কল্পনা।

আরও পড়ুন : ঝাঁঝ লবঙ্গ ফুল,গাঁট ছড়া, গৌরী এলো, মাধবীলতা সব ধারাবাহিকের মিক্সচার কথা!

তারা এখন দেখো একবার কে আসছে তোমাদের পারো ফিরে আসছে এই যে…
এখন হয়তো নাম পরিচয় পাল্টে আসছে কিন্তু পরে এটা পারোই বেরোবে আমি সিউর
আর একটা চরম সত্য কথা হচ্ছে এই সিরিয়াল শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত একটা এপিসোড ও দেখিনি
বাংলা কোনো সিরিয়াল এই আমি দেখিনা তবে কম বেশি সব সিরিয়ালের এই আপডেট থাকে আমার কাছে”

Related Articles