বাংলা সিরিয়াল

তোমাদের রানীতে প্রতিদিন হাগ সিন হয়! সমালোচনার জবাব দিলেন এক দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রানীর স্বপ্ন সে ডাক্তার হবে, কিন্তু তার এই স্বপ্ন পূরণের মাঝে অনেক বাধা এসে উপস্থিত হয়! নিজের বেস্ট ফ্রেন্ড দেবযানীর বিয়েতে গিয়ে রানী দুর্জয় কাছাকাছি আসে আর তারপর সবার মধ্যে সেটা জানাজানি হলে রানীর বিয়ে দিতে চায় রানীর বাবা, রানী তখন বিয়ের আসর থেকে পালিয়ে যায় ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে।

কলকাতায় এসে সে দুর্জয়কে ফোন করে সবটা জানায় কিন্তু মাথা গরম করা একটা ছেলে দুর্জয় সে রাগের বশে রানীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়! বিয়ে হয়ে যাওয়ার পরে নিজের ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণ করা রানীর ক্ষেত্রে একটা বাধা হয়ে দাঁড়ায়! কিন্তু এখানেই শেষ নয় এরপর দেখা যায় যে রানী হঠাৎ করে প্রেগন্যান্ট হয়ে যায়।

আরও পড়ুন : স্বীকৃতি দিকে আলোর চরিত্রটা না দিয়ে রাধার চরিত্রটা দিতে পারতো!-আক্ষেপ স্বীকৃতি ভক্তের!

এইসময় দুর্জয় তাকে বোঝায় যে,একসাথে মা হওয়া ও নিজের ক্যারিয়ার গড়া দুটো সম্ভব নয়। কিন্তু রানী একসাথে সব কিছু করার লক্ষ্যে এগিয়ে যায়। অন্যদিকে এই ধারাবাহিকের মধ্যে রোজকার এপিসোডে রানী দুর্জয়ের মধ্যে একটা হাগ সিন দেখানো নিয়ে সমালোচনা শুরু করেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আচ্ছা যারা বলছে তোমাদের রানি সিরিয়ালে প্রত্যেকদিন একটা করে হাগ সিন দেখায় তাদের কাছে আমার প্রশ্ন বাস্তবে হাজবেন্ড ওয়াইফ এর মধ্যে কি সপ্তাহে বা মাসে একবার হাগ হয়??

তোমাদের রানি সিরিয়ালে রানি আর দুর্জয় রিয়্যাল হাজবেন্ড ওয়াইফ এর ক্যারেক্টার টা দারুণ ভাবে ফুটিয়ে তুলছে
গল্পটা তো এমনই ইউনিক

আরও পড়ুন : বাপরে বাপ কি হাইপ তোলা এপিসোডে গীতার! একটার পর একটা টুইস্টে ভরা গীতা এল এল বি দেখে প্রশংসা করছেন দর্শক!

এটার সমালোচনা না করে বরং সবার প্রশংসা করা দরকার যেখানে অন্য সিরিয়ালে হাজবেন্ড ওয়াইফ বাচ্চা দেখাতে বছরের পর বছর ওয়েট করতে হয় সেখানে এই গল্পটা এতো ফাস্ট দেখাচ্ছে,, একটা মেয়ের স্ট্রাগল দেখাচ্ছে,, পরিবারের সবাই কিভাবে তাকে সাপোর্ট করছে তা দেখাচ্ছে,, এসব দেখে তো সবার খুশি হওয়া দরকার যে এতোদিন পর যে চ্যানেলেই হোক না কেন একটা ইউনিক গল্প আসলো

সবাই দেখুন,,ভালোবাসা দিন বা ঘৃণা করুন তাও দেখুন ”

Related Articles