বাংলা সিরিয়াল

স্বীকৃতি দিকে আলোর চরিত্রটা না দিয়ে রাধার চরিত্রটা দিতে পারতো!-আক্ষেপ স্বীকৃতি ভক্তের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলোর কোলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে,আলো মারা যাওয়ার পরও আত্মা রূপে শ্বশুর বাড়িতে রয়ে গেছে,মেয়ে পুপুলের সাথে সাথেই ঘোরে সে,মেয়ে পুপুলকে সবসময় আগলে রাখে সে, আবার ভিলেন মেঘার হাত মুচড়ে তাকে টাইট দেয় আলো,মেঘা ছাড়া আলো আর ওই পরিবারে কাউকে দেখা দেয় না, কেউ তার গলার আওয়াজ শুনতে পায় না কারণ তার বর আদিত্য মৃত্যুর আগে রাগারাগি হওয়ার সময় তাকে বলেছিল তোমার মুখ যেন এ বাড়ির কেউ না দেখে, সেই কারণে আলো কাউকে দেখা দেয় নি।

অন্যদিকে যেহেতু মেঘা আলোর উপস্থিতি টের পাচ্ছে সেই কারণে মেঘা আলোকে পুরোপুরি ওই বাড়ি থেকে সরানোর চক্রান্তে লেগে পড়েছে, নানান রকম পুরোহিত দেখে শান্তি স্বস্ত্যয়নের নামে সে আলোকে ওই বাড়ি থেকে তাড়াবে এটাই তার মূল লক্ষ্য তবে মেঘার এই অসৎ লক্ষ্য সফল হতে দেবে না রাধা।

আরও পড়ুন : মেন ট্র্যাকে ঢুকছে ফুলকি! এবার বেঙ্গল টপার হবেই! নতুন প্রোমো দেখে খুশি দর্শক!

শান্তি স্বস্ত্যয়নের নামে করা এই অনাচার বাধা দেবে সে। কিন্তু এই ধারাবাহিক দেখে দর্শক বলছেন যে স্বীকৃতিকে আলো চরিত্রে না দিয়ে রাধা চরিত্রে দিলে বেশি ভালো লাগতো,কারণ প্রথম থেকে এখন আলো চরিত্রকে দেখালেও রাধা আসার পর আলোর গুরুত্ব কমে যাবে।

আরও পড়ুন : তেলেগুতে “সন্ধ্যাতারা” সিরিয়ালকে দর্শকেরা Kartik deepam (অনুরাগের ছোঁয়ার) কপি বলেন!তবে কি আকাশ ই তারার সন্তানের বাবা? উঠছে প্রশ্ন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্বীকৃতি দি কে আলোর চরিত্র টা না দিয়ে রাধার চরিত্র টা দিতে পারতো

যারা হিন্দি *রাধা মোহন” দেখেছে হয়তো জানে এই গল্পে আলো চরিত্রর থেকেও রাধা চরিত্রের গুরুত্ব বেশি”

Related Articles