বাংলা সিরিয়াল

মদের নেশায় বুঁদ হয়ে ময়ূরীর আসল সত্য প্রকাশ করলো রূপ! শুনেই অবাক গিনি

যত দিন যাচ্ছে জি বাংলার ধারাবাহিক “ইচ্ছে পুতুল” দিনের পর দিন বেশ জনপ্রিয়তা অর্জন করে নিচ্ছে। এই ধারাবাহিকে মূল চরিত্র অর্থাৎ মেঘের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস এবং নায়ক সৌরনীলের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে মৈনাক ব্যানার্জীকে। তবে এই ধারাবাহিকের খলনায়িকা অর্থাৎ অন্যতম চরিত্র মেঘের দিদি হিসেবে অভিনয় করছেন সেটা মিশ্র। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট।

নীলকে বিয়ে করার জন্য মেঘকে শ্বশুর বাড়িতে ময়ূরী। নীলের দুই বোন গিনি আর মিনিকে ব্যবহার করে নিজের সমস্ত কাজ হাসিল করেছে সে। গিনি আর মিনি বোকার মতো ময়ূরীকে বিশ্বাস করে গেছে। বর্তমানে তার চরম ফল ভোগ করতে হচ্ছে গিনিকে। গিনি রূপের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও, ময়ূরীর কথার উপর ভরসা করেই গিনির বাড়ির লোকজন রূপের সঙ্গে বিয়ে দেয় গিনির। আর রূপকে বিয়ে করার পর থেকে প্রত্যেকটা দিন নরক যন্ত্রণা ভোগ করতে হচ্ছে গিনিকে।

এবার একই দিনে গিনি আর মিনির সামনে ময়ূরীর আসল রূপ প্রকাশ পেল। রূপের ব্যাপারে খোঁজখবর নেয়ার জন্য মিনি ময়ূরীকে ফোন করে জিজ্ঞাসা করলে, ময়ূরী রূপকে ভালো ছেলে বলেই দাবি করে। তবে নিজের কাঁধে কোন দোষ না নিয়ে সে পুরো ব্যাপারটা থেকে এড়িয়ে যেতে চেষ্টা করে। অন্যদিকে মদের ঘোরে গিনির কাছে সমস্ত সত্যি জানাল রূপ।

রূপ এদিন গিনিকে বলে, “ময়ূরী আমাকে সাহায্য করেছে মেঘকে বিপদে ফেলতে। সেদিনকার সবকিছুই প্ল্যান ছিল। আর সবকিছুর পিছনে ছিল ময়ূরী। এইজন্যেই আমার ময়ূরীকে এত ভালো লাগে”। এই কথা শোনার পর হতবাক হয়ে যায় গিনি। সে বুঝতে পারে না দাদাকে সে কিভাবে ময়ূরীর হাত থেকে রক্ষা করবে।

Related Articles