বাংলা সিরিয়াল

আঁচলের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে স্তন! সৌমিতৃষার লুকে হতাশ নেটপাড়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। শুধু ছোট পর্দা নয়, এবার টলিউড সুপার স্টার দেবের বিপরীতে প্রধান সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে সিনেমার শুটিং। জি বাংলার মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়ে পরিচিতি অর্জন করে নেন সৌমিতৃষা। বেঙ্গল টপার বাংলা ধারাবাহিকও ছিল সেটি। উচ্ছেবাবু আদৃতের সঙ্গে মিঠাইরানী সৌমিতৃষার কেমিস্ট্রি বেশ নজর কেড়েছিল দর্শকদের। ধারাবাহিক শেষ হতেই বড় পর্দায় কাজের সুযোগ পেয়ে গিয়েছেন অভিনেত্রী।

তবে হঠাৎ সৌমিতৃষার দিকেই ধেয়ে এলো নানান ধরনের কটাক্ষ। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় তাঁর বোল্ড লুকের একাধিক ছবি রয়েছে। সম্প্রতি শাড়ি পরে কয়েকটা ছবি পোস্ট করেছেন তিনি। আর সেই জন্যই সৌমিতৃষার দিকে নানান কটাক্ষ ছুড়ে দিয়েছেন নেটিজেনরা। ধূসর রঙের শাড়ি আর স্লিভলেশ ব্লাউজের সঙ্গে ম্যাচিং জুয়েলারি আর হালকা মেকাপে হট লুকে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেছেন সৌমিতৃষা। যেখানে ব্লাউজের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা।

এই ছবি পোস্ট করতেই আক্রমণ ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে। একজন লিখেছেন, “এই ধরণের ছবি তোমার থেকে কোনও দিন আশা করিনি। শাড়িটা এভাবে পরে ছবি না দিলেও পারতে। নিজের লুক নিয়ে পরীক্ষা নিরিক্ষা করছ ঠিক আছে। তাই বলে এই রকম কুরুচিকরভাবে নিজেকে প্রেজেন্ট করবে এটা ভাবিনি”। নেটবাসীদের অনেকেই আবার সৌমিতৃষার এমন হট লুকের প্রশংসাও করেছেন।

সৌমিতৃষার মায়াবী চোখের প্রশংসা করেছেন অনেকেই। কমেন্ট বক্স জুড়ে লাভ ইমোজি বন্যা। বড় পর্দায় দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যেতে পারে অভিনেত্রীকে। দেব-সৌমিতৃষা অভিনীত প্রথম ছবি প্রধান সিলভার স্ক্রিনে ২০২৪- এর ডিসেম্বরে মুক্তি পাবে। দেব আর সৌমিতৃষার ভক্তরা মুখিয়ে রয়েছেন, তাদের দুজনের জুটি বড় পর্দায় ঠিক কেমন মানিয়েছে সেটা দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles