বাংলা সিরিয়াল

‘মিঠাই কি তবে শেষ হয়ে যেতে চলেছে? জি ফাইভ অ্যাপে তাহলে মিঠাইয়ের বর্তমান হালুম ট্রাকের বদলে এই কভারটি কেন দেওয়া হলো?’ জি ফাইভ এ মিঠাই দেখে ধারণা করছেন মিঠাই ভক্তরা!

একজন মানুষ যখন কোন একটি ধারাবাহিকের রিয়েল ফ্যান হয় তখন সে সেই ধারাবাহিকের সমস্ত কিছুই ফলো করে ধারাবাহিত্যের কখন কি প্রমাণ দিল প্রমোটি কেমন হলো ধারাবাহিকের নায়ক-নায়িকারা কখন কোথায় যাচ্ছে কি করছে কি পোস্ট করছে শুরু থেকে শেষ অব্দি সবটাই তারা ফলো করে। এর মধ্যে কোন অস্বাভাবিকত্ব নেই আর এইভাবে নিজের পছন্দের ধারাবাহিককে ফলো করতে করতে অনেক কিছু তাদের চোখে পড়ে যা সাধারণ মানুষের চোখে পড়ে না। যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই।‌

এই ধারাবাহিকের নতুন প্রোমো দীর্ঘদিন ধরে দেওয়া হয় না বলে দর্শকদের মধ্যে একটা অভিযোগ সব সময় থাকে। দর্শকরা অভিযোগ করে থাকেন যে, খেলনা বাড়ি, পিলু এবং লক্ষ্মী কাকীমা সুপারস্টারের মত ধারাবাহিকগুলোতে যেখানে প্রোমো দেওয়া হচ্ছে সেখানে মিঠাইয়ের কোন প্রোমো দেওয়া হয় নি মাসের পর মাস।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকের কভার ফটো দেওয়া নিয়েও দর্শকরা অভিযোগ করলেন। সম্প্রতি একজন ভক্ত দেখেন যে জি ফাইভে মিঠাইয়ের একটি কভার পিক দেওয়া হয়েছে যেটি মিঠাইয়ের একদম প্রথম সময়কার কভার পিক! যা দেখে ওই ভক্ত প্রশ্ন করেন যে “ এই কভার পিকটা হঠাৎ কেন দেওয়া হলো? আসলে তো যখন ধারাবাইকে যে স্টোরি চলে সেই অনুযায়ী কভার পিক দেওয়া হয় তাহলে মিঠাই ধারাবাহিকের ক্ষেত্রে তার প্রথম কভার পিকটি কেন দেওয়া হল? তাহলে কি গল্পে নতুন কোন মোড় আসতে চলেছে? আমি কন্ট্রোভার্সি ক্রিয়েট করতে চাই না কিন্তু এটা নিয়ে টেনশন হচ্ছে।”

এরপর আর একজন তার সাথে সহমত হয়ে বলেন,“ হ্যাঁ যখন কোন সিরিয়াল শেষ হয় তখন সেই সিরিয়ালের প্রথম কার কভার পিক দিয়ে দেয় রিমলি, কড়িখেলা,কী করে বলবো তোমায়, অপরাজিতা অপু, উমা সিরিয়াল শেষের পরেও পুরনো কভার পিক দিয়ে দিয়েছিলো।”-যা দেখে দর্শকদের মনে প্রশ্ন তাহলে কি শেষের পথে মিঠাই তাই আগাম বার্তা দিচ্ছে Zee 5 অ্যাপ?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।