বাংলা সিরিয়াল

শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার ইন্দ্র! ইন্দ্রকে বাঁচাতেই কি তাকে ছেড়ে যাবে মিতুল?-খেলনা বাড়ির প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় উত্তেজনা শুরু হচ্ছে!

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। এই ধারাবাহিককে দেখানো হয় যে একজন মাটির পুতুল বিক্রেতা হলেন মিতুল পাল যার সাথে ঘটনাচক্রের বিয়ে হয় ইন্দ্রাজিৎ লাহিড়ীর। এই ইন্দ্রজিতের একটি পাস্ট ছিল তার প্রথম বিয়ে এবং স্ত্রীকে নিয়ে যে কারণে তিনি নতুন করে আর কোন সম্পর্কে জড়াতে চাননি, মেয়েদের থেকে তিনি শত হস্ত দূরে থাকতেন।

কিন্তু মিতুলের পালিতা মেয়ে গুগলি কে তিনি এতটাই ভালোবেসে ফেলেন যে গুগলির জন্যই তিনি মিতুলকে বিয়ে করতে বাধ্য হন। এই ধারাবাহিকে পরবর্তীতে যদিও জানা যায় যে এই আসলে ইন্দ্রর হারিয়ে যাওয়া মেয়ে সোহাগ। ইন্দ্রর মেজ ভাই লুকিয়ে গুগলি এবং ইন্দ্রর চুল নিয়ে ডি এন এ টেস্ট করে দেখে রিপোর্ট পুরো সেম এসেছে এবং সে বুঝতে পেরে যায় যে ইন্দ্র গুগলি বাবা এবং মেয়ে।

সম্প্রতি এই ধারাবাহিকে একটি নতুন ট্র্যাক এসেছে যেখানে দেখানো হচ্ছে যে ইন্দ্রকে মিথ্যা ষড়যন্ত্রে ফাঁসানো হয়েছে। শ্লীলতাহানির অভিযোগে
গ্রেপ্তার করেছে পুলিশ তাকে, এই সময় মিতুল দৌড়ে যায় ইন্দ্রকে বাঁচানোর জন্য কিন্তু সে ইন্দ্রকে বাঁচাতে পারে না তাই ইন্দ্রকে বাঁচানোর জন্য সে অনুরাধার দ্বারস্ত হয় অনুরাধা তাকে শর্ত দেয় সে যদি ইন্দ্রকে ছেড়ে দেয় চলে যায় তবে সে ইন্দ্রকে বাঁচাবে।

একজন নেটিজেন এই প্রোমোটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন,
“ শ্লীলতাহানির অভিযোগে পুলিশ গ্রেফতার করল ইন্দ্রকে। মিতুল কি পারবে ইন্দ্রকে বাঁচাতে? নাকি অনুরাধার কথায় ইন্দ্রের জীবন থেকে চলে যাবে মিতুল? জানতে হলে দেখতে ভুলবেন না- খেলনা বাড়ি”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।