বাংলা সিরিয়াল

ব্লুজের খুব কম সিরিয়ালে বাচ্চার ট্র্যাক আসে!দর্শক এইসব প্রেগনেন্সি ট্রাক গিলবে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে সম্প্রতি একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, জগদ্ধাত্রীতে কারোর বিয়ে হচ্ছে কিন্তু সেই বিয়ের মধ্যে জগদ্ধাত্রীকে লক্ষ্য করে কেউ গুলি করছে, জগদ্ধাত্রীকে তখন অন্য কেউ বাঁচিয়ে দেয় কিন্তু কে গুলি করছে- এটা খুঁজতে যখন জগদ্ধাত্রী যায় তখন তার মাথা ঘুরতে থাকে!

জগদ্ধাত্রী এটা কিছুতেই বুঝতে পারে না, কেন তার মাথা ঘুরছে? কিন্তু দর্শক বোঝা যায় যখন জগদ্ধাত্রী মাথা ঘুরে পড়ে যায় আর উৎসব তাকে ধরে ফেলে! নিম ফুলের মধুর মতো জগদ্ধাত্রীতেও এবার প্রেগনেন্সির ট্র্যাক আসছে। কিন্তু দর্শক বলছে এই ট্রাকটা খুব ভালো মতো ফুটিয়ে তোলা উচিত ছিল কিন্তু সেটা হলো না।

আরও পড়ুন : কাঞ্চনকে দেখেই কি শেষমেষ উদ্বুদ্ধ হলেন অম্বরীশ?হাঁটুর বয়সী নায়িকার সাথে অম্বরীশের প্রেম দেখে বলছেন দর্শক!

অনেকে আবার বলছেন যে, হয়তো নির্মাতারা মনে করছেন এই চ্যাট টা খুব ভালো হবে এবং টিআরপিতে খুব ভালো মতো এফেক্ট ফেলবে কিন্তু ১০০% সিওর চেয়ে এই ট্রাক ধারাবাহীকে খুব একটা ভালো মতো এফেক্ট ফেলবে না এবং টিআরপিও খুব একটা ভালোমতো দিতে পারবে না কারণ দর্শক এই সমস্ত বাচ্চার গল্প খুব একটা ভাল মতো নেয় না।

আবার দর্শক এটা ভেবেও অবাক হয়ে যাচ্ছে কেন এরকম একটা ট্র্যাক এলো? ব্লুজের সিরিয়ালে তো এরকম ট্রাক আসে না!

আরও পড়ুন : সূর্যের দ্বিতীয় বিয়ে দেখে দীপা নকল বিয়ে করে জেলাসি ফিল করাবে অনুরাগে! অনুরাগের ছোঁয়া তো একতা কাপুরের সিরিয়াল হয়ে গেলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্লুজের খুব কম সিরিয়ালে নায়ক নায়িকার বাচ্চা হয়,জগদ্বাত্রী সিরিয়ালে বাচ্চার Track খুব বেমানান ,কারণ স্বয়ম্ভু কে তার বাবা মেনে নিলো না,আর হিরো হিরোইন এর Chemistry ও ঠিকমতো ফুটিয়ে তুললো না, pregnancy track নিয়ে এলো, ভালোই হয়েছে ,এসব বাচ্চার কাহিনি দর্শক গিলবে না”

 

Related Articles