বাংলা সিরিয়াল

অবশেষে তোতাকে ভালোবাসার কথা বললো আসমান!জল থৈ থৈ ভালোবাসা তে দারুন এপিসোড

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈ থৈ ভালোবাসাতে দেখা যায় যে,তোতা প্রথম দিন থেকে আসমানের প্রতি দুর্বল হয়ে পড়েছিল, এই দুর্বল হওয়ার একটাই কারণ ছিল সেটা হল আসমানের চারিত্রিক সততা যেটা তোতাকে মুগ্ধ করেছিল।

দীর্ঘ সময় ধরেও প্রেম করবার পর যে রূপ তোতার চরিত্র নিয়ে প্রশ্ন তুলতে পারে তোতার মুখের কথাকেও যে বিশ্বাস করে না,সেই রূপ যখন তোতাকে সন্দেহ করে ঠিক তখন অপরিচিত হয়েও তোতাকে কিডন্যাপ করার পরেও আসমান নিজে দায়িত্ব সহকারে তোতাকে বাড়ি অবধি পৌঁছে দেয়।

আরও পড়ুন : কাবাডি খেলতে খেলতে নীলকে ভেংচি কেটে হাসপাতাল থেকে পালালো সন্ধ্যা! সন্ধ্যাতারা দেখে হাসছেন দর্শক!

আসমান চরিত্রের এই সৌন্দর্য তোতাকে আকৃষ্ট করেছিল। এরপর কোজাগরী বাড়ি ছেড়ে চলে গেলে আসমানের সাথে করে কোজাগরীতে খুঁজতে যায় তোতা, এই সময় নিজের পয়েন্ট অফ ভিউ রূপের সামনে খুলে বলে আসমান, সে জানায় তোতাকে সন্দেহ করার মত কিছু হয়নি- এইসব দিকে একটু একটু করে তোতা আসমানকে পুরো ভালবেসে ফেলে।

এরপর প্রথম এসে নিজের বাড়ির সামনে আসমানের কথা স্বীকার করে এরপর আসমানের পরিবারের সামনে আসে, এমনকি আসমানকেও নিজের মনের কথা খুলে বলেছিলো সে, রূপের মা যে আসলে আসমানের মা, এটা জানতে পেরে রূপের মাকে রীতিমত কথা শুনিয়ে আসে তোতা। সেখানেও সে নিজের ভালোবাসার কথা স্বীকার করে। কিন্তু আসমান সব সময় তোতাকে এড়িয়ে যেতো, অবশেষে আসমান নিজের মনের কথা স্বীকার করলো।

আরও পড়ুন : ‘শ্রাবণ রূপে মৌমিতা‌ই বেস্ট!’বললেন লাভ বিয়ে আজকালের নতুন শ্রাবণ তৃণা সাহা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অবশেষে আসমান ও তোতা রাণীর প্রেমে পড়লো
আসমান নিজেই নিজেকে বলছেঃ বুঝলে হ্যা আসমান তোমাকে ও কেউ দাম দেয়। কিন্তু তাই বলে নিজেকে আবার বেশি দামী ভেবে ফেলো না তুমি যা তুমি কিন্তু তাই পালটে যেওনা ঘুলিয়ে ফেলো না এসবের মধ্যে তোমার মত একটা ছেলের পাল্লায় পড়লে মেয়েটার লাইফ হেল হয়ে যাবে।ভালো যখন বেসেই ফেলেছো তখন দূরে দূরে থাক।
তোতা রাণীঃ কেঁদেই চলেছে………..”

Related Articles