বাংলা সিরিয়াল

‘শ্রাবণ রূপে মৌমিতা‌ই বেস্ট!’বললেন লাভ বিয়ে আজকালের নতুন শ্রাবণ তৃণা সাহা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকে ওঙ্কার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা ওম সাহানি আর তার বিপরীতে ছিলেন নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার। মৌমিতা সরকারকে শ্রাবণ চরিত্রে যখন সবাই মেনে নিচ্ছিলেন তখনই হঠাৎ করে শ্রাবণ চরিত্রের মুখ বদল হয় আর মাঝপথে এই চরিত্রে এন্ট্রি নেন তৃণা সাহা। মাঝপথে হঠাৎ নায়িকার বদল হয়ে যাওয়াটা অনেকেই মানতে পারেন না শুধু হতে থাকে সমালোচনা আর ট্রোলিং।

মৌমিতা সরকারের বদলের পিছনের আসল কারণ ছিলো শারীরিক অসুস্থতা তবুও অনেকেই বলতে থাকেন যে শারীরিক অসুস্থতা টা বাহানা মাত্র, কিছুই হয়নি আসলে টিআরপির জন্য নবাগতাকে সরিয়ে নতুন জনপ্রিয় মুখ আনা হয়েছে। এর‌ই মধ্যে শ্রাবণ চরিত্রে তৃণা সাহা আসেন এবং সকলের মন জয় করেন।

আরও পড়ুন : “১৮ বছর আগেও ভালোবাসতাম আজও ভালোবাসি”! সূর্যর চাপে পড়ে মনের কথা প্রকাশ করে ফেলল অর্জুন

এরপর শারীরিক অসুস্থতা থেকে একটু সুস্থ হয়ে মৌমিতা সরকার মুখ খোলেন, তিনি জানান, ধারাবাহিকের পুরো টিম ভীষণ সাপোর্টিভ, তিনি তার শারীরিক অসুস্থতার জন্য এই ধারাবাহিক কন্টিনিউ করতে পারেন নি। এই পোস্টে আবার তৃণা সাহা কমেন্ট করেন, মৌমিতার প্রশংসা করে এবং তার মঙ্গল কামনা করে তৃণা জানান শ্রাবণ রূপে মৌমিতাই বেস্ট।

তৃণা জানান যে, “ thank you for such kind words dear… Please take care of yourself… And remember you are the best and irreplaceable… Lots of love and best wishes to you” এই পোস্টটি শেয়ার করে একজন লিখেছেন যে,“পোস্টের মাধ্যমে নিজেই সবকিছু ক্লিয়ার করলেন মৌমিতা দি, লাভ বিয়ে আজকাল থেকে সরে যাওয়ার ব্যাপারে। তৃনাদিও কমেন্টে সাধুবাদ জানালেন ও মঙ্গল কামনা করলেন,এটাও জানালেন শ্রাবনরুপে মৌমিতা ই বেস্ট।”

আরও পড়ুন : সন্তানের জন্ম দিতেই মৃত্যু রানীর;উন্মাদ হল দুর্জয়! পাঁচ বছর পর নতুন রূপে ফিরে এলো রানী!-রানীর নতুন মোড়

Related Articles