বাংলা সিরিয়াল

সন্তানের জন্ম দিতেই মৃত্যু রানীর;উন্মাদ হল দুর্জয়! পাঁচ বছর পর নতুন রূপে ফিরে এলো রানী!-রানীর নতুন মোড়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রানীর স্বপ্ন অনেক বড় ডাক্তার হ‌ওয়ার, কিন্তু এই স্বপ্ন পূরণের পথে বাধা হয়ে দাঁড়ায় তার প্রেম ভালবাসা। দুর্জয়কে ভালবেসে ফেলে সে তারপর তার বাবা জোর করে তার বিয়ে দিতে চাইলে দুর্জয়কে ভরসা করে সে বেরিয়ে আসে।

এরপর দেখা যায় দুর্জয় তার সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়, বিয়ের পরে তার স্বপ্ন পূরণ করা একটু কঠিন হলেও এরপর তার স্বপ্নের পথে দ্বিতীয় বাধা আসে,তার মাতৃত্ব।

নিজের ঘর সংসার, মাতৃত্ব সব সামলে ডাক্তারি পড়া কতোটা কঠিন এটা দুর্জয় জানে,তাই সে রানীকে বোঝাতে থাকে একসাথে এই সব কিছু করা সম্ভব নয়, কিন্তু রানী এই সব কিছুকে চ্যালেঞ্জ হিসেবে নয়, সে নিজের লড়াইয়ে এগিয়ে যায়। আস্তে আস্তে গল্পে দেখা যায় রানী শাশুড়ি মা শুক্লা পজেটিভ হয়ে যাচ্ছে, সে রানীকে গার্ড করছে এবং রানীর স্বপ্ন পূরণে রানীকে সাহায্য করছে।

আরও পড়ুন : “জলে যদি ইলেকট্রিক যোগ থাকে তাহলে তো রোহিতের‌‌ও কিছু হওয়ার কথা ছিলো!বাট মিস্টার রোহিতের কিছু হলো না কেন?”বলছেন দর্শক!

অন্যদিকে দুর্জয় আর রানীর মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি সৃষ্টি হচ্ছে আর তা থেকে তৈরি হচ্ছে মান অভিমান। রানী রাগ করে দুর্জয়ের কাছে যাচ্ছে না, দুর্জয় অফিস বেরোনোর সময়েও দুর্জয়ের সামনে আসছে না,প্রায় তিনদিন পর দুর্জয় রানীর রোমান্টিক এপিসোডে দেখানো হচ্ছে।

অন্য দিকে একই গল্পের মধ্যে এই বোরিংনেস কাটাতে নির্মাতারা গল্পের মধ্যে আনছেন নতুন মোড়। সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যাবে রানী আর দুর্জয় হবে উন্মাদ! তারপর পাঁচ বছর পরে আবার অন্য রূপে ফিরে আসবে রানী!- এমনকি দুর্জয়ের একটি ছবিও পোস্ট করেছেন দর্শক।

আরও পড়ুন : কি দরকার অনুরাগের এত ভালো ডান্স শো প্রেজেন্ট করার?মানুষ সেই বস্তা পচায় দেখে!-বঙ্গ সেরা না হওয়ায় আক্ষেপ অনুরাগের দর্শকের

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ “তোমাদের রাণী” তে নতুন মোড়
সন্তানের জন্ম দিতে বেঘোরে মারা গেলো রাণী
রাণীর মৃত্যুর জন্য নিজেকে দায়ী মনে করে দূর্জয় রাস্তায় উন্মাদ এর মতো ঘোরে ৫ বছর নতুন রূপে ফিরে আসে রাণী
এবার মাস্তান দূর্জয় আর শহুরে রাণী গল্প কোনো দিকে মোড় নিবে জানতে চোখ রাখুন স্টার জলসায়”-

আসলে এটা একটি ফান পোস্ট দুর্জয়ের একটি ছবি দিয়ে দর্শকরা এটি লিখেছেন।

Related Articles