বাংলা সিরিয়াল

“জলে যদি ইলেকট্রিক যোগ থাকে তাহলে তো রোহিতের‌‌ও কিছু হওয়ার কথা ছিলো!বাট মিস্টার রোহিতের কিছু হলো না কেন?”বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে,ফুলকি বক্সার হ‌ওয়ার স্বপ্ন দেখে, কিন্তু তার হাঁপানির রোগ আছে,নিজের প্রতিবন্ধকতা ভুলে স্বপ্নপূরণের এই লড়াইয়ে ফুলকি পাশে পেয়েছে রোহিতকে আবার রোহিতের ভাঙাচোরা জীবনে ফুলকিই আশার আলো।

অপবাদে, ষড়যন্ত্রে সম্পূর্ণ ভাবে ভেঙে পড়া রোহিতকে আবার সম্মান ফিরিয়ে দেওয়ার চেষ্টা করছে ফুলকি। তাই তারা একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। অন্যদিকে তাদের এই লড়াইয়ের পথে রয়েছে একরাশ প্রতিবন্ধকতা, শালিনী ও রুদ্র। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে,রোহিতের কাছে বক্সিং ট্রেনিং নেওয়ার জন্য ফুলকি নামে সুইমিং পুলে আর রুদ্র ফুলকিকে প্রাণে মারার পরিকল্পনা করে রেখেছে।

আরও পড়ুন : প্রথম সপ্তাহেই কথা টপ ৫এ! বাজিমাতের পিছনে রয়েছে খাসা খাসা কাস্টিং! পরিচারিকার চরিত্রে পর্যন্ত মা সিরিয়ালের ফুলকি!-বলছেন নেটিজেন!

ফুলকিকে মেরে ফেলার জন্য জলে ইলেকট্রিক যোগ করে রাখে রুদ্র, এরপর জলে নেমেই ফুলকি ডুবে যেতে থাকে, রোহিত তখন ফুলকিকে উদ্ধার করতে জলে নামে ও ফুলকিকে উদ্ধার করে তোলে। কিন্তু এই প্রোমো ঘিরে শুরু হয়েছে তুমুল সমালোচনা।

সবার বক্তব্য যে ফুলকি যেখানে মারা যাচ্ছিল সেখানে সেই জলে রোহিত নামল! অথচ কাকতালীয়ভাবে রোহিতের কিছুই হলো না! এটা ঠিক কিভাবে সম্ভব? জলে ইলেকট্রিক থাকলে তো তা থেকে দুজনেরই ক্ষতির সম্ভাবনা, কিন্তু এটা কেমন ইলেকট্রিক যোগ যে একজনের ক্ষতি হচ্ছে অন্যজনের নয়।

একজন যেমন সমালোচনা করে লিখেছেন যে,“পানিতে যদি ইলেকট্রিক যোগ করা থাকে তাহলে তো রোহিতের কিছু হওয়ার কথা ছিলো। বাট মিস্টার রোহিতের কিছু হলো না কেন?”

আরেকজন আবার লিখেছেন যে,“বুঝি না বাপু কয়েক ফুট পানির মাঝে নায়িকারা কিভাবে ডুবে যায়। যেখানে নায়কদের কোমড় পর্যন্ত পানি। আর ফুলকি বক্সিং প্লেয়ার হয়ে সাঁতার জানে না। বড়ই হাস্যকর”

Related Articles