বাংলা সিরিয়াল

প্রথম সপ্তাহেই কথা টপ ৫এ! বাজিমাতের পিছনে রয়েছে খাসা খাসা কাস্টিং! পরিচারিকার চরিত্রে পর্যন্ত মা সিরিয়ালের ফুলকি!-বলছেন নেটিজেন!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম কথা। গতকাল এই ধারাবাহিকের টিআরপি বেরিয়েছে এবং দেখা গেছে টিআরপিতে বাজিমাত করেছে এই ধারাবাহিক। হ্যাঁ প্রথম সপ্তাহেই টপ ফাইভের মধ্যে জায়গা করে নিয়েছে কথা।

অনেকেই মনে করছেন যে, প্রথম সপ্তাহে কথার বাজিমাত করার পিছনে রয়েছে এই ধারাবাহিকের খাসা খাসা কাস্টিং, নায়ক, নায়িকা অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্র থেকে শুরু করে ধারাবাহিকের পরিচারিকা চরিত্রে পর্যন্ত জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে আসা হয়েছে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক‘মা’এর ফুলকি খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী কথা সিরিয়ালে সবিতা চরিত্রে অভিনয় করছেন। সবিতা ধারাবাহিকে পরিচারিকার কাজ করে, তাকে এতদিন পর স্টার জলসায় আবার ফিরে আসতে দেখে দর্শক খুশি, কিন্তু একই সাথে দর্শক বুঝতে পারছেন না এরকম একটি জনপ্রিয় অভিনেত্রীকে কেন পরিচারিকার চরিত্রে কাস্ট করা হলো?

আরও পড়ুন : ঐএক কমন ডায়লগ গীতা,গিনি,সাত্তিকের! জগদ্ধাত্রীর মতো গীতা এলএলবিতে‌ও একই কমন ডায়লগ দেখে হাসছেন দর্শক!

কেউ কেউ মনে করছেন যে, সবিতা চরিত্রটিকে প্রথমে পরিচারিকা হিসেবে তুলে ধরা হলেও পরবর্তীতে হয়তো এই চরিত্রটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে হয়তো গল্পে টুইস্ট আনবে এই চরিত্রটি। সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন, “#অগ্নিভ_কথা #অঙ্কিত_জুনি

বাড়ির Female Head Of The Family রেণুকা গুহ এবং কাজের মেয়ে সবিতা।আমার মনে হচ্ছে,প্রত্যয় মানে প্র্যাটির সাথে সবিতার বিয়ে হবে।নাহলে একটা কাজের মেয়ের চরিত্রে এতো ভালো অভিনেত্রীর কাস্টিং কখনোই দিতো না। তাও যেখানে কিনা অভিনেত্রী লাস্ট সিরিয়াল করেছিলো ২০১৮ তে।প্রায় ৫ বছর পর আবার কামব্যাক করেছে অস্মিতা চক্রবর্তী দিদি বাংলা সিরিয়ালে।”

যদিও ৫ বছর পর অস্মিতা ধারাবাহিকে ফিরেছেন এই কথাটি কিন্তু ঠিক নয়, জি বাংলায় সীমারেখা ধারাবাহিকের পিয়ালী চরিত্র করবার পরেও সান বাংলার ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে জি বাংলায় তাকে শেষ বার দেখা গিয়েছিল করুণাময়ী রানী রাসমণীর হরিমতি চরিত্রে আর স্টার জলসায় তাকে শেষবার দেখা গিয়েছিলো প্রথমা কাদম্বিনীর একটি বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে।

আরও পড়ুন : পুতুলের অভিনয় দেখে চোখে জল চলে আসে! শিমুল পুতুলের অভিনয় মন মুগ্ধকর!

গতকাল কথার টিআরপি বেরোনোর পর চয়ন চ্যাটার্জী নামের এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“প্রথম সপ্তাহে কথা টপ ৫ এ!বাজিমাতের পিছনে রয়েছে খাসা খাসা কাস্টিং! পরিচারিকার চরিত্রে পর্যন্ত রয়েছেন মা সিরিয়ালের ফুলকি!” কিন্তু গৌরীদানের প্রতিমা, নাগলীলার তারা,মা সিরিয়ালের ফুলকি কেন পরিচারিকার চরিত্রে স্টার জলসায় ফিরলেন?

এই বিষয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে অস্মিতা চক্রবর্তী বলেন, “অনেকদিন ধরেই ভালো কিছুর অপেক্ষায় ছিলাম আর আমি চাই একজন শক্তিশালী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করতে কোনো একটি নির্দিষ্ট চরিত্রের মধ্যে আবদ্ধ থেকে নিজেকে আটকে রাখতে চাই না,কারণ একজন অভিনেত্রীর তো কাজই হলো সব রকম চরিত্রে অভিনয় করা, তাই নয় কি? তাছাড়া প্রথম থেকেই এই ইন্ডাস্ট্রিতে আমি একজন ভালো অভিনেত্রী হিসেবে কাজ করছে চেয়েছি আর আজ‌ও আমি সেটাই করতে চাই।

আমি সব ধরনের চরিত্র করতে চাই যাতে মানুষ আমার করা সেই চরিত্র গুলোকে মনে রেখে দেয় অস্মিতার কাজ হিসেবে, কারণ আমরা অভিনেত্রীরা তো আমাদের অভিনীত চরিত্রের মধ্যে দিয়েই বেঁচে থাকি”।

Related Articles